KMC Election 2021

KMC Election 2021: সুব্রতর বোন নয়, বিদায়ী কাউন্সিলরকেই প্রার্থী করতে পারে তৃণমূল

সূত্রের খবর, ৬৮ নম্বরে সুব্রতর অন্য এক আত্মীয়কে প্রার্থী করার জন্য পরিবারের ভিতর থেকেই প্রস্তাব এসেছিল। সেই টানাপড়েন বাড়তে থাকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ ডিসেম্বর ২০২১ ০৬:৪৩
Share:

বিদায়ী কাউন্সিলর সুদর্শনা মুখোপাধ্যায় ছবি ফেসবুক।

বালিগঞ্জে প্রয়াত সুব্রত মুখোপাধ্যায়ের বাড়ির ওয়ার্ডে ৬৮ নম্বরে বিদায়ী কাউন্সিলর সুদর্শনা মুখোপাধ্যায়কেই হয়তো আবার প্রার্থী করবে তৃণমূল কংগ্রেস। ওই ওয়ার্ডে সুব্রতের বোন তনিমা চট্টোপাধ্যায়ের নাম ঘোষণা করা হয়েছে। সেই মতো তিনি প্রচার ও দেওয়াল লিখনও শুরু করে দেন। এই অবস্থায় তাঁকে প্রতীক না দিয়ে অপেক্ষা করতে বলেন দলীয় নেতৃত্ব। বিষয়টি নিয়ে জলঘোলা হতে শুরু করে। সূত্রের খবর, ওই কেন্দ্রে সুব্রতর অন্য এক আত্মীয়কে প্রার্থী করার জন্য পরিবারের ভিতর থেকেই প্রস্তাব এসেছিল। সেই টানাপড়েন বাড়তে থাকে। অবশেষে ভাবা হয়েছে, সুদর্শনাকেই ফের প্রার্থী করা হবে। তাঁকে প্রার্থী না করার পিছনে কিছু যুক্তি ও অভিযোগ শোনা গিয়েছিল। যদিও তিনি প্রার্থী হলে দল ওই বিষয়গুলি নিয়ে আর ঘাঁটাঘাঁটি করবে না। তনিমা গতবার ৮৭ নম্বর ওয়ার্ড থেকে জিতেছিলেন। সেখানে এ বার অন্য মহিলা প্রার্থী।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন