Kolkata Metro

টালিগঞ্জে মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা! অফিস থেকে ফেরার সময় ভোগান্তির শিকার যাত্রীরা

মেট্রো রেল সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যা ৬ টা ০২ মিনিট নাগাদ ঘটনাটি ঘটে। মেট্রোচালক সঙ্গে সঙ্গে ট্রেন দাঁড় করিয়ে দেন। আট মিনিটের চেষ্টায় প্রাণ বেঁচে যায় মহিলার।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ এপ্রিল ২০২৪ ১৮:৪৮
Share:

প্রতীকী ছবি।

আবার মেট্রোয় আত্মহত্যার চেষ্টা। শুক্রবার সন্ধ্যায় মহানায়ক উত্তমকুমার (টালিগঞ্জ) স্টেশনে আচমকাই চলন্ত মেট্রোর সামনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেন এক মহিলা। তবে মেট্রো কর্মী এবং আরপিএফের তৎপরতায় প্রাণহানির ঘটনা ঘটেনি। এই ঘটনার জেরে কিছু সময়ের জন্য আপ লাইনের মেট্রো পরিষেব নিয়ন্ত্রণ করা হয়।

Advertisement

মেট্রো রেল সূত্রে খবর, শুক্রবার সন্ধ্যা ৬ টা ২ মিনিট নাগাদ ঘটনাটি ঘটে। মেট্রোচালক সঙ্গে সঙ্গে ট্রেন দাঁড় করিয়ে দেন। আট মিনিটের চেষ্টায় প্রাণ বেঁচে যায় মহিলার। মেট্রো রেলের তরফে ওই মহিলার পরিচয় প্রকাশ করা হয়নি। তাঁকে উদ্ধার করে এমআর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই প্রাথমিক চিকিৎসা করে ছেড়ে দেওয়া হয় তাঁকে। হাসপাতাল সূত্রে খবর, মহিলার শরীরের সামান্য চোট ছিল।

প্রত্যক্ষদর্শীদের কথায়, দমদমগামী এক মেট্রোর সামনে আচমকাই লাফ মারেন ওই মহিলা। তবে তিনি বেঁচে আছেন। ট্রেনের সামনেই লাইনের উপরেই পড়েছিলেন তিনি। মোক্ষম মুহূর্তে চালক ব্রেক কষায় বেঁচে যান। তাঁকে উদ্ধার করে স্ট্রেচারে করে নিয়ে গিয়েছেন মেট্রো কর্মীরা। তবে এই ঘটনার পর ওই যাত্রীদের মেট্রো থেকে নামিয়ে দেওয়া হয়। কিছু ক্ষণের জন্য ওই লাইনের পরিষেবা নিয়ন্ত্রণ করা হয়। তবে ডাউন লাইনে পরিষেবা স্বাভাবিক ছিল। ফলে অফিসফেরতা যাত্রীরা ভোগান্তির মুখে পড়েন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন