কোথায় আছে জেনেও ফস্কে গেল চোর

অভিযোগকারিণী পুলিশকে জানান, রাতে ঘরের একটি জানলা খোলা ছিল। জানলার ধারের বিছানার পাশে মোবাইলটি চার্জে বসানো ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৬ এপ্রিল ২০১৮ ০২:৫১
Share:

পুলিশকে চোরের অবস্থান দেখাচ্ছেন তরুণী। ছবি: শৌভিক দে

চোরের অবস্থান পুলিশকে ল্যাপটপে দেখিয়ে দিলেন অভিযোগকারিণী তরুণী। তবুও অধরা রইল চোর এবং তাঁর চুরি যাওয়া মোবাইলটি।

Advertisement

পুলিশ সূত্রের খবর, মঙ্গলবার রাতে বিধাননগর পূর্ব থানা এলাকায় সিকে ব্লকের একটি বাড়ির একতলা থেকে চুরি যায় একটি মোবাইল। চুরির অভিযোগ দায়ের করেন এক তরুণী। তদন্তে নেমে পুলিশ জেনেছে, ওই বাড়ির একতলায় কয়েক জন মহিলা ভাড়া থাকেন। তাঁদেরই এক জন পুলিশকে জানান, মোবাইল-সহ চোরের অবস্থান। এমনকী পুলিশের সঙ্গে কয়েকটি জায়গায় যান তিনি। কিন্তু ধরা পড়েনি দুষ্কৃতী।

অভিযোগকারিণী পুলিশকে জানান, রাতে ঘরের একটি জানলা খোলা ছিল। জানলার ধারের বিছানার পাশে মোবাইলটি চার্জে বসানো ছিল। তিনি কিছু ক্ষণের জন্য অন্য ঘরে গিয়েছিলেন। ঘরে ফিরতেই দেখেন, জানলা দিয়ে কেউ মোবাইল টানার চেষ্টা করছে। তিনি ছুটে গিয়ে আটকাতে চেষ্টা করলেও লাভ হয়নি। খবর দেওয়া হয় পুলিশে। পুলিশ ঘটনাস্থলে গেলে ওই তরুণী ল্যাপটপ খুলে মোবাইলের অবস্থান দেখাতে থাকেন। ল্যাপটপে এক ধরনের অ্যাপের মাধ্যমে চুরি যাওয়া মোবাইলের অবস্থান জানা যাচ্ছিল। তাতে দেখা যায়, মোবাইল বন্ধ করার সময়ে ওই দুষ্কৃতী বিকে ব্লকের একটি রাস্তায় ছিল। সেই মতো বিকে ব্লকে যায় পুলিশ। সেখানে স্থানীয় এক বাসিন্দা জানান, একটি ছেলে গ্যারাজের উপর দিয়ে দোতলায় ওঠার চেষ্টা করছিল। বাসিন্দাদের ঘুম ভেঙে যাওয়ায় চম্পট দেয় সে। তবে বাড়ির নীচে সাইকেল ও চটি ফেলে রেখে যায় ওই দুষ্কৃতী। পুলিশ দুষ্কৃতীর খোঁজে তল্লাশি করছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন