‘মা’ সাজিয়ে ব্যাঙ্ক থেকে পেনশন তুলতেন শুভব্রত!

কাউকে মা সাজিয়ে শুভব্রতই সেই কাজ করতেন কি না, তা যাচাই করছে পুলিশ। সত্য জানতে শুভব্রত এবং ওই ম্যানেজারকে ফের জেরা করা হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২০ এপ্রিল ২০১৮ ০২:২৫
Share:

শুভব্রত মজুমদার। —ফাইল চিত্র।

তিন বছর আগে মৃত বীণা মজুমদারের দেহ ফ্রিজারে সংরক্ষিত করে চমকে দিয়েছিলেন তাঁর ছেলে শুভব্রত মজুমদার। ততোধিক চমক দিয়ে নিউ আলিপুরের একটি রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্কের সার্ভিস ম্যানেজার ডিপি গুহ বৃহস্পতিবার পুলিশকে জানান, এই তিন বছর ধরে ওই বৃদ্ধা নিজেই নাকি ব্যাঙ্কে এসে নিয়মিত তাঁর পেনশনের টাকা তুলে নিয়ে যেতেন!

Advertisement

কাউকে মা সাজিয়ে শুভব্রতই সেই কাজ করতেন কি না, তা যাচাই করছে পুলিশ। সত্য জানতে শুভব্রত এবং ওই ম্যানেজারকে ফের জেরা করা হবে। জিজ্ঞাসাবাদ করা হবে ব্যাঙ্কের অন্য কর্মীদের। পুলিশ খতিয়ে দেখবে ব্যাঙ্কের সিসি ক্যামেরার ফুটেজও।

মায়ের পেনশনের টাকার লোভেই শুভব্রত তাঁর দেহ সংরক্ষণ করছিলেন বলে অভিযোগ। পেনশনের জন্য প্রয়োজনীয় লাইফ সার্টিফিকেট তিনি কী ভাবে জোগাড় করতেন, সেটা এখনও রহস্যই। এ দিন জেরার মুখে ব্যাঙ্ককর্তার জবাব শুনে ধাঁধা আরও ঘোরালো হয়েছে। শুভব্রত এখন পাভলভ হাসপাতালে চিকিৎসাধীন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন