Lockdown in Kolkata

আজও পথে অতিরিক্ত পুলিশ

লালবাজার সূত্রের খবর, সকালের দিকে যাতে দুধের দোকান কিংবা পাড়ার ছোট দোকানগুলি না খোলে, তার জন্য থানাগুলিকে নির্দেশ দেওয়া হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১০ অগস্ট ২০২০ ০২:০৪
Share:

—ফাইল চিত্র।

মাসের দ্বিতীয় লকডাউনের দিনেও নিজেদের কঠোর অবস্থান বজায় রাখতে চায় কলকাতা পুলিশ। লালবাজার জানিয়েছে, আজ শনিবার সকাল ছ’টা থেকে বিভিন্ন রাস্তার মোড়ে অতিরিক্ত পুলিশকর্মী এবং অফিসারদের মোতায়েন করা হবে। বাইরে থেকে কোনও গাড়ি যাতে ঢুকতে না-পারে, তার জন্য শহরের প্রবেশপথগুলিতে নাকা তল্লাশি চলবে। মোট ২৮টি জায়গায় রাস্তার মাঝে গার্ডরেল দিয়ে ওই তল্লাশি করা হবে। ট্র্যাফিক গার্ডের সঙ্গে থাকবেন স্থানীয় থানার অফিসারেরাও।

Advertisement

লালবাজার সূত্রের খবর, সকালের দিকে যাতে দুধের দোকান কিংবা পাড়ার ছোট দোকানগুলি না খোলে, তার জন্য থানাগুলিকে নির্দেশ দেওয়া হয়েছে। একই সঙ্গে এলাকার বাজারগুলিতে পুলিশকর্মী মোতায়েন করার পাশাপাশি সেখানে সিসি ক্যামেরার মাধ্যমেও নজরদারি চালানো হবে বলে জানা গিয়েছে। পুলিশের শীর্ষ কর্তারা আরও জানিয়েছেন, জরুরি প্রয়োজনে বা অসুস্থ কাউকে নিয়ে রাস্তায় বেরোলে পুলিশকর্মীরা যাতে সংশ্লিষ্ট ব্যক্তির সঙ্গে মানবিক আচরণ করেন, সেই নির্দেশও দেওয়া হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন