তিলজলার গোষ্ঠী সংঘর্ষে মূল অভিযুক্তেরা অধরাই

সিন্ডিকেট ব্যবসাকে কেন্দ্র করে তিলজলায় দুই গোষ্ঠীর সংঘর্ষের ঘটনায় শুক্রবারও অধরা মূল অভিযুক্তরা। এলাকাবাসীর অভিযোগ দুষ্কৃতীরা এলাকার পরিচিত। কিন্তু পুলিশের একাংশ তাদের নাগাল পাচ্ছে না।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৪ জুলাই ২০১৫ ১৫:৩৭
Share:

সিন্ডিকেট ব্যবসাকে কেন্দ্র করে তিলজলায় দুই গোষ্ঠীর সংঘর্ষের ঘটনায় শুক্রবারও অধরা মূল অভিযুক্তরা। এলাকাবাসীর অভিযোগ দুষ্কৃতীরা এলাকার পরিচিত। কিন্তু পুলিশের একাংশ তাদের নাগাল পাচ্ছে না। তবে প্রাথমিক তদন্তের পর পুলিশের দাবি, বুধবার রাতের ওই ঘটনায় কোনও গুলি চালানোর ঘটনা ঘটেনি। যদিও সুনীল নগর কলোনি এবং এস এন রায় রোডের এলাকার বাসিন্দাদের দাবি ছিল ওই ঘটনায় গুলি চলেছে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, বুধবার রাতে তিলজলার ওই কলোনির বাসিন্দা এক মহিলা তাঁর স্বামীর সঙ্গে মোটর বাইকে চেপে বাড়ি ফিরছিলেন। অভিযোগ সেই সময় এস এন রায় রোডের বাসিন্দা অজয় প্রসাদ ওরফে চোলাই পাপ্পু এবং তার দুই শাগরেদ একটি মোটরবাইকে চেপে এসে ওই দম্পতির পথ আটকায়। কপালে রিভলভার ঠেকিয়ে প্রাণে মারার হুমকি দেয়। চেঁচামেচিতে এলাকার বাসিন্দারা বেরিয়ে পড়লে পাপ্পুরা চম্পট দেয়। ঘটনার পর একজন গ্রেফতার হলেও মূল অভিযুক্ত চোলাই পাপ্পু-সহ বাকিরা পলাতক।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন