নাম না পেয়ে মারের হুমকি, নালিশ পুলিশে

ভাঙা সেতু পরিদর্শনে যাওয়া নিয়ে কংগ্রেসের কোন্দল গড়াল থানা-পুলিশ পর্যন্ত! দলীয় বিধায়ক ও সহকর্মীদের সঙ্গে নিয়ে দুর্ঘটনাগ্রস্ত মাঝেরহাট সেতু পরিদর্শনে গিয়েছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৭ সেপ্টেম্বর ২০১৮ ০৪:২৩
Share:

মঙ্গলবার ভেঙে পড়ার পরের দৃশ্য।—নিজস্ব চিত্র।

ভাঙা সেতু পরিদর্শনে যাওয়া নিয়ে কংগ্রেসের কোন্দল গড়াল থানা-পুলিশ পর্যন্ত! দলীয় বিধায়ক ও সহকর্মীদের সঙ্গে নিয়ে দুর্ঘটনাগ্রস্ত মাঝেরহাট সেতু পরিদর্শনে গিয়েছিলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী। প্রদেশ কংগ্রেসের সেই সংক্রান্ত বিবৃতিতে কেন তাঁর নাম নেই, এই প্রশ্ন তুলে সোশ্যাল মিডিয়া সেলের আহ্বায়ক অনুপম ঘোষকে ‘হুমকি’ দিয়েছেন দক্ষিণ কলকাতার দলীয় ‘নেতা’ রাকেশ সিংহ। এই মর্মেই নিউ টাউন থানায় শুক্রবার অভিযোগ দায়ের করেছেন অনুপম। সঙ্গে দেওয়া হয়েছে ফোনকলের একটি অ়়ডিয়ো ক্লিপিং, যেখানে প্রদেশ কংগ্রেস দফতরে অধীরবাবুর সামনেই অনুপমকে মারা হবে বলে হুমকি দেওয়া হচ্ছে! ওই অডিয়োয় রাকেশের গলা আছে বলেই অনুপমদের দাবি। যদিও রাকেশের সঙ্গে বৃহস্পতিবার যোগাযোগ করা যায়নি। রাকেশের বিরুদ্ধে এর আগেও পুলিশে একাধিক অভিযোগ আছে। প্রদেশ কংগ্রেসের অন্যতম সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তীর গায়েও তিনি হাত তুলেছিলেন বলে দলীয় নেতাদের একাংশের অভিযোগ। মাঝেরহাটে ঘটনাস্থলে না থেকেও বিবৃতিতে নাম তোলার জন্য দলেরই এক জনের এমন আচরণের কথা জানানো হয়েছে এআইসিসি-র দায়িত্বপ্রাপ্ত নেতা গৌরব গগৈ ও প্রদেশ সভাপতিকেও। ক্ষুব্ধ নেতাদের অধীরবাবু আশ্বাস দিয়েছেন, এমন আচরণ ‘বরদাস্ত’ করা হবে না।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন