Kolkata news

সিনেমা চলাকালীন সাউথ সিটি মলে আগুন, আতঙ্ক, বড় দুর্ঘটনা ঘটেনি

সাত সকালে সাউট সিটি মলের ভয়াবহ আগুন লাগল। রবিবার সকাল ৯টা ১৫ মিনিট নাগাদ প্রিন্স আনোয়ার শাহ রোডের ওই মলটিতে আগুন লেগেছে। ওই সময় মলটি বন্ধই ছিল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৬ ০৯:৫৪
Share:

আগুন নিয়ন্ত্রণে ব্যস্ত দমকল কর্মীরা। —নিজস্ব চিত্র।

সাত সকালে সাউট সিটি মলের ভয়াবহ আগুন লাগল। রবিবার সকাল ৯টা ১৫ মিনিট নাগাদ প্রিন্স আনোয়ার শাহ রোডের ওই মলটিতে আগুন লাগে। ওই সময় মলটি বন্ধই ছিল। মলে ভিতরে থাকা কর্মীরা আচমকা কালো ধোঁয়া বের হতে দেখে দমকলে খবর দেন। ঘটনাস্থলে দমকলের ২১টি ইঞ্জিন পৌঁছেছে। আগুন নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালাচ্ছেন দমকল কর্মীরা।

Advertisement

খালি করে দেওয়া হয়েছে গোটা মল। মল সংলগ্ন এলাকায় যান চলাচল বন্ধ করে দেওয়া হয়েছে। বিদ্যুৎসংযোগ বিচ্ছিন্ন করে কাচ ভেঙে ভিতরে ঢোকার চেষ্টা চালাচ্ছেন দমকল কর্মীরা। এসে পৌঁছেছে অ্যাম্বুল্যান্সও। ভিতরে কেউ আটকে পড়েছেন কি না খতিয়ে দেখা হচ্ছে।

প্রাথমিকভাবে দমকলকর্মীদের অনুমান, মলের ফুডকোর্ট থেকেই আগুন ছড়িয়ে পড়ে। মলের বেশির ভাগ দোকান বন্ধ থাকলেও সেই সময় সিনেমা দেখানো চলছিল। ফায়ার অ্যালার্ম বেজে ওঠার তড়িঘড়ি সমস্ত দর্শকদের বের করে আনা হয়। ঘটনায় আতঙ্কিত হয়ে পড়েন তাঁরা।

Advertisement

মলের এক কর্মী বলেন, ‘‘আমরা নীচে কাজ করছিলাম। ফায়ার অ্যালার্ম বেজে ওঠে। তারপর নিরাপত্তারক্ষীরা জানান আগুন লেগেছে।’’

দমকলমন্ত্রী শোভন চট্টোপাধ্যায় বলেন, ‘‘পুলিশ কমিশনারের সঙ্গে কথা হয়েছে। দমকলের অনেকগুলি ইঞ্জিন পাঠানো হয়েছে। বেশ কয়েকটি ল্যাডার পৌঁছেছে। মল ফাঁকাই ছিল। তবে সিনেমা হল থেকে সবাইকে বাইরে বের করে আনা সম্ভব হয়েছে। ফুড কোর্ট থেকে আগুন লেগেছে বলে জানা গিয়েছে। খুব অল্প সময়ের মধ্যেই তা নিয়ন্ত্রে চলে আসবে।’’

দেখুন ভিডিও:

আরও পড়ুন: কখনও তিনি সন্ন্যাসী, আবার কখনও রাজা

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন