গাড়ির ধাক্কায় মৃত্যু যুবকের

গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক স্কুটারচালকের। পুলিশ জানিয়েছে, মৃতের নাম সোহেল আলম (৩৯)। তাঁর বাড়ি রিপন স্ট্রিটে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ জানুয়ারি ২০২০ ০৩:৩৮
Share:

প্রতীকী চিত্র

গাড়ির ধাক্কায় মৃত্যু হল এক স্কুটারচালকের। পুলিশ জানিয়েছে, মৃতের নাম সোহেল আলম (৩৯)। তাঁর বাড়ি রিপন স্ট্রিটে।

Advertisement

পুলিশ সূত্রের খবর, পেশায় ব্যবসায়ী সোহেল শনিবার স্কুটার চালিয়ে মেটিয়াবুরুজ যাচ্ছিলেন। সেখানে তাঁদের একটি কাপড়ের দোকান রয়েছে। এ দিন ভোর পাঁচটা নাগাদ খিদিরপুর পেরিয়ে বাস্কেল ব্রিজে ওঠার মুখে একটি গাড়ি সোহেলের স্কুটারে ধাক্কা মেরে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে কর্তব্যরত ট্র্যাফিক পুলিশ তাঁকে উদ্ধার করে এসএসকেএম হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা সোহেলকে মৃত বলে ঘোষণা করেন।

লালবাজার জানিয়েছে, সোহেলের মাথায় হেলমেট ছিল না। তাঁর অকালমৃত্যুর খবরে বাড়িতে শোকের ছায়া নেমে আসে। সোহেলের বাবা শাহনওয়াজ আলম বলেন, ‘‘অন্যান্য দিনের মতো এ দিনও ভোরে ছেলে স্কুটার চালিয়ে মেটিয়াবুরুজের দোকানে যাচ্ছিল। সকাল সাড়ে দশটা নাগাদ পুলিশের কাছ থেকে খবরটা পাই।’’ তবে পুলিশ ওই যুবকের মাথায় হেলমেট ছিল না বলে দাবি করলেও শাহনওয়াজ বলেন, ‘‘বাড়ি থেকে বেরোনোর সময়ে ছেলের মাথায় হেলমেট ছিল। স্থানীয় বাসিন্দারা জানিয়েছেন, গাড়িটি স্কুটারে খুব জোরে ধাক্কা মারায় আমার ছেলে ছিটকে পড়ে। তখনই ওর মাথা থেকে হেলমেট খুলে যায়।’’ পরিবারের ব্যবসা মূলত সোহেলই দেখভাল করতেন। তাঁর ছোট ভাই পড়াশোনা করছেন।

Advertisement

শাহনওয়াজের কথায়, ‘‘আমার বয়স বেড়েছে। বড় ছেলেই ব্যবসাটা পুরোপুরি সামলাচ্ছিল। এ বার আমাদের কী হবে, তা-ই ভাবছি।’’ তদন্তকারীরা জানান, গাড়ির ধাক্কায় স্কুটার থেকে ছিটকে রাস্তায় পড়েন সোহেল। তবে স্কুটারটির পিছনের অংশ ক্ষতিগ্রস্ত হলেও বাকি অংশ ঠিকই রয়েছে। রাস্তায় লাগানো সিসি ক্যামেরার সূত্র ধরে ওই গাড়ি ও চালকের খোঁজ করছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন