দম্পতির মৃত্যু ঘিরে রহস্য সোনারপুরে

এক দম্পতির অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার, সোনারপুর থানার রাঘবপুরের ঘটনা। মৃতদের নাম অকলিমা বিবি (২৮) এবং মীর মতিবুর রহমান। পুলিশ জানিয়েছে, পেশায় ভ্যানরিকশা চালক মতিবুর কয়েক বছর ধরে রাজমিস্ত্রির কাজও করছিলেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৪ জানুয়ারি ২০১৭ ০০:০৩
Share:

এক দম্পতির অস্বাভাবিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার, সোনারপুর থানার রাঘবপুরের ঘটনা। মৃতদের নাম অকলিমা বিবি (২৮) এবং মীর মতিবুর রহমান। পুলিশ জানিয়েছে, পেশায় ভ্যানরিকশা চালক মতিবুর কয়েক বছর ধরে রাজমিস্ত্রির কাজও করছিলেন। চার বছর আগে প্রথম পক্ষের স্ত্রী মারা যাওয়ার পরে তিনি অকলিমাকে বিয়ে করেন। প্রথম পক্ষের স্ত্রীর দু’টি সন্তান রয়েছে। স্থানীয় বাসিন্দারাই এ দিন দেখেন, বিছানায় পড়ে রয়েছে ন’মাসের অন্তঃসত্ত্বা অকলিমার দেহ। মতিবুরের দেহ মেলে ঝুলন্ত অবস্থায়।

Advertisement

প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, অকলিমাকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে খুন করে আত্মঘাতী হয়েছেন মতিবুর।
স্থানীয় বাসিন্দাদের থেকে পুলিশ জেনেছে, নোট বাতিলের পর থেকে কাজ পাচ্ছিলেন না ওই যুবক। পাশাপাশি, বহু জনের থেকে প্রচুর টাকাও ধার নিয়েছিলেন। পুলিশের ধারণা, ধার শোধ করতে না পারায় অবসাদে গছিলেন মতিবুর। সে কারণেই তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন