Kolkata News

মধ্যরাতে মেয়রের ফ্ল্যাটের সামনের রাস্তায় ধর্নায় বসলেন স্ত্রী রত্না

স্ত্রীর সঙ্গে একই বাড়িতে না থাকলেও আলিপুর আদালতের নির্দেশ, অভিভাবক হিসেবে নথিতে সই করতে হবে মেয়রকেই।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৫ মে ২০১৮ ০৬:৩২
Share:

শোভন চট্টোপাধ্যায়ের ফ্ল্যাটের বাইরে ধর্নায় বসে রয়েছেন স্ত্রী রত্না। —নিজস্ব চিত্র।

স্কুল থেকে মেয়ে যাবে জার্মানি। কিন্তু তার বাবা, কলকাতার মেয়র শোভন চট্টোপাধ্যায় ভিসার নথিপত্রে সই করছেন না বলে অভিযোগ। সেই সই আদায়ের জন্য বৃহস্পতিবার গভীর রাতে সাদার্ন অ্যাভিনিউয়ে মেয়রের ফ্ল্যাটের সামনের রাস্তায় ধর্নায় বসেন তাঁর স্ত্রী রত্না চট্টোপাধ্যায়।

Advertisement

বিচ্ছেদের মামলা দায়ের করে মেয়র এখন স্ত্রীর সঙ্গে নিজের বাড়িতে থাকেন না। কিন্তু স্ত্রীর সঙ্গে একই বাড়িতে না থাকলেও আলিপুর আদালতের নির্দেশ, অভিভাবক হিসেবে নথিতে সই করতে হবে মেয়রকেই। একান্তই যদি সেটা সম্ভব না-হয়, তা হলে রত্নাদেবীই সই করতে পারবেন। সেই সই আদায় করতেই এ দিন মেয়রের ফ্ল্যাটে যান রত্নাদেবী। কিন্তু মেয়র শোভন চট্টোপাধ্যায় কিছুতেই সই করতে রাজি হননি। তারপরই মেয়রের ফ্ল্যাটের সামনে ধর্নায় বসে পড়েন তিনি।

শোভনের সঙ্গে রত্নার বিবাহ বিচ্ছেদের মামলা চলছে বহুদিন ধরেই। গত নভেম্বরে রত্নার বিরুদ্ধেই বিবাহ বিচ্ছেদের মামলা রুজু করেছেন শোভন। শোভন স্ত্রী রত্নাদেবীর নামে থানায় অভিযোগও দায়ের করেছেন।

Advertisement

আরও পড়ুন: সাইকেলের পিছনে ছুটে হেনস্থাকারীকে ধরলেন কলেজপড়ুয়া তরুণী

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন