Rape

কলকাতায় ইংরেজি মাধ্যম স্কুলের এক ছাত্রীকে যৌন নিগ্রহের অভিযোগ, ধৃত দুই

ভুবন ওই ছাত্রীর বাড়ির কাছেই থাকেন। ওই পরিবারের পূর্ব পরিচিতও।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ জুন ২০১৯ ১৮:৩৫
Share:

—প্রতীকী ছবি।

এ বার দক্ষিণ কলকাতার একটি ইংরেজি মাধ্যম স্কুলের অষ্টম শ্রেণির এক ছাত্রীকে যৌন নিগ্রহের অভিযোগ উঠল। প্রতিবেশী এক ব্যক্তি তাকে নিজের বাড়িতে ডেকে যৌন নির্যাতন করে বলে অভিযোগ। এই ঘটনায় জড়িত অভিযুক্তের আর এক বন্ধু।

Advertisement

বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে পাটুলি থানা এলাকায়। শুক্রবার ওই ছাত্রীর পরিবার পুলিশকে জানিয়েছে, দুই ব্যক্তি এই ঘটনার সঙ্গে জড়িত। অভিযোগ খতিয়ে দেখার পর অভিযুক্ত ভুবন ভদ্র এবং সলমন মোল্লাকে গ্রেফতার করেছে পাটুলি থানার পুলিশ

ভুবন ওই ছাত্রীর বাড়ির কাছেই থাকেন। ওই পরিবারের পূর্ব পরিচিতও। বৃহস্পতিবার ওই ছাত্রীকে বাড়িতে ডাকে ভুবন। সেখানে আগে থেকেই হাজির ছিল সলমন। অভিযোগ, জোর করে ওই ছাত্রীকে সেখানে আটকে রেখে নির্যাতন চালানো হয়। পরে তার যৌন নিগ্রহও করা হয়েছে বলে অভিযোগ।

Advertisement

আরও পড়ুন: লভ ইউ কে, ডোন্ট ফরগেট মি... কৃত্তিকার ‘সুইসাইড নোটে’ কে এই ‘কে’? উত্তর খুঁজছে পুলিশ​

আরও পড়ুন: বিজেপির সংসদীয় দল ফিরতেই ফের উত্তপ্ত ভাটপাড়া, পুলিশকে ঘিরে বিক্ষোভ, ইট, পাল্টা লাঠি

প্রথমে বিষয়টি বাড়িতে জানায়নি ওই ছাত্রী। পরে বিষয়টি সে তার মাকে জানায়। এর পরেই পাটুলি থানায় অভিযোগ জানানো হয়। পুলিশ প্রোটেকশন অফ চিলড্রেন ফ্রম সেক্সুয়াল অফেসেন্স (পকসো) আইনে মামলা রুজু করে তদন্ত শুরু করে। স্থানীয় সূত্রে খবর, ভুবন সাইকেলে করে দোকানে দোকানে বিভিন্ন ধরনের সামগ্রী সরবরাহ করত। সলমনও পাটুলির বাসিন্দা।

এবার শুধু খবর পড়া নয়, খবর দেখাও। সাবস্ক্রাইব করুন আমাদের YouTube Channel - এ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন