কুকুর চেঁচাচ্ছে কেন, ‘আক্রমণ’ পড়শিকে

প্রতিবেশীর পোষা কুকুরের চিৎকারে মেজাজ হারিয়ে ফেলেছিলেন। অভিযোগ, সেই কারণে ধীর পায়ে হেঁটে পাশের বাড়িতে ঢুকে প্রতিবেশীর ছেলের মাথায় রডের আঘাত করলেন এক ব্যবসায়ী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২১ জানুয়ারি ২০১৭ ০১:৫২
Share:

প্রতিবেশীর পোষা কুকুরের চিৎকারে মেজাজ হারিয়ে ফেলেছিলেন। অভিযোগ, সেই কারণে ধীর পায়ে হেঁটে পাশের বাড়িতে ঢুকে প্রতিবেশীর ছেলের মাথায় রডের আঘাত করলেন এক ব্যবসায়ী। বৃহস্পতিবার সকাল পৌনে ১১টা নাগাদ বালিগঞ্জের কুইন্স পার্কে এই ঘটনায় ওই ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

Advertisement

পুলিশ জানায়, আহত মুকুন্দ খেতানকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাঁর মাথায় অনেকগুলি সেলাই হয়েছে বলে হাসপাতালের সূত্রে খবর। অভিযুক্ত ব্যবসায়ী অভিজিৎ সেনকে শুক্রবার আদালতে তোলা হলে তাঁকে এক দিনের জন্য পুলিশ হাজতে রাখার নির্দেশ দিয়েছেন বিচারক।

পুলিশ জানায়, ওই দিন সকাল সাড়ে ১০টা নাগাদ অভিজিৎবাবু খেতান বাড়ির সামনে আসেন। বলেন, তিনি মুকুন্দবাবুর সঙ্গে কথা বলতে চান। অভিযোগ, নিরাপত্তারক্ষী দরজা খুলে দিলে বসার ঘরে ঢুকে মুকুন্দবাবুর গলা টিপে ধরেন অভিজিৎবাবু। তার পরেই পকেট থেকে একটি ছোট্ট লোহার জিনিস বার করেন। প্রত্যক্ষদর্শীদের দাবি, লোহার ওই জিনিসটির গায়ে থাকা বোতাম টিপতেই লম্বা রড বেরিয়ে আসে। তা দিয়েই মুকুন্দবাবুর মাথায় আঘাত করে অভিজিৎবাবু বাড়ি থেকে বেরিয়ে যান বলে অভিযোগ। পরে খেতানদের অভিযোগের ভিত্তিতে তাঁকে গ্রেফতার করে পুলিশ। লালবাজারের এক কর্তা জানান, কুকুরের চিৎকারে বিরক্ত হয়েই এই হামলা নাকি এর পিছনে অন্য কারণ রয়েছে— তা তদন্ত করে দেখা হচ্ছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন