বারান্দা থেকে পড়ে গিয়ে মৃত্যু বৃদ্ধার

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, নর্মদাদেবীর স্বামী কয়েক বছর আগে মারা গিয়েছেন। তাঁর দুই ছেলে, দুই পুত্রবধূ ও নাতি-নাতনিরা রয়েছেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৩ জানুয়ারি ২০১৯ ০১:৩০
Share:

চারতলা একটি বাড়ির পাশে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় বৃদ্ধাকে। প্রতীকী ছবি।

তিন তলার বারান্দা থেকে পড়ে মৃত্যু হল পঁচানব্বই বছরের এক বৃদ্ধার। মঙ্গলবার, শ্যামপুকুর থানা এলাকার এম কে বোস লেনের ঘটনা। পুলিশ জানায়, বৃদ্ধার নাম নর্মদা বিয়ানি। এ দিন বিকেলে চারতলা একটি বাড়ির পাশে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় ওই বৃদ্ধাকে। আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকেরা তাঁকে মৃত ঘোষণা করেন। তাঁর দেহ ময়না-তদন্তে পাঠিয়েছে পুলিশ। প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, বারান্দায় কাপড় মেলতে গিয়ে কোনও ভাবে পড়ে গিয়েছেন ওই বৃদ্ধা।

Advertisement

পুলিশ ও স্থানীয় সূত্রের খবর, নর্মদাদেবীর স্বামী কয়েক বছর আগে মারা গিয়েছেন। তাঁর দুই ছেলে, দুই পুত্রবধূ ও নাতি-নাতনিরা রয়েছেন। পুরনো আমলের একটি বাড়ির তিনতলায় ছেলেদের সঙ্গে তিনি থাকতেন। সেখানেই এ দিন গলির দিকের বারান্দায় কাপড় মেলতে যান তিনি।

প্রতিবেশীদের দাবি, ওই বৃদ্ধার ছেলে ও পুত্রবধূরা তাঁর কাজ করে না দেওয়ায় বাধ্য হয়ে নিজের কাজ নিজেই করতেন তিনি। তাঁদের আরও দাবি, ঘটনার পরে বাড়ির পাশের একটি আশ্রমের সদস্যেরা তাঁর বাড়িতে খবর দিতে গেলে প্রথমে কেউ দরজা খুলছিলেন না। পরে দরজা খোলেন ওই বৃদ্ধার পুত্রবধূরা। যদিও বৃদ্ধার পুত্রবধূদের দাবি, ‘‘উনি নিজের কাজ নিজেই করতেন। কখন পড়ে গিয়েছেন তা জানি না। আমরা অন্য কাজে ব্যস্ত ছিলাম।’’

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন