পুলিশকে ‘কোপ’, হাওড়ায় ধৃত ১

এ রাজ্যে পুলিশের আক্রান্ত হওয়ার ঘটনা নতুন নয়। দিন তিনেক আগেই এনআরএস ও লেক মলের কাছে দু’টি ঘটনায় আক্রান্ত হ/ পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২১ ফেব্রুয়ারি ২০১৭ ০০:০০
Share:

এ রাজ্যে পুলিশের আক্রান্ত হওয়ার ঘটনা নতুন নয়। দিন তিনেক আগেই এনআরএস ও লেক মলের কাছে দু’টি ঘটনায় আক্রান্ত হ/ পুলিশ। এ বার হাওড়ায় এক অভিযুক্তকে ধরতে গিয়ে ধারালো অস্ত্রের আঘাতে রক্তাক্ত হলেন এক সহকারী সাব ইন্সপেক্টর (এএসআই)-সহ দুই সিভিক পুলিশকর্মী।

Advertisement

সোমবার দক্ষিণ হাওড়ার বকুলতলা এলাকার থানামাকুয়া ঘটনা। গ্রেফতার হয়েছে সুজিত ভুঁইয়া নামে ওই অভিযুক্ত। ধৃতের বাড়ি পঞ্চাননতলা লেনে। পুলিশ জানায়, পুরনো শত্রুতার জেরে ৬ ফেব্রুয়ারী নিত্যানন্দ নস্কর নামে এক প্রৌঢ়কে সুজিত মারধর করেন বলে অভিযোগ। জ্ঞান হারান নিত্যানন্দবাবু। তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে নাজিরগঞ্জ থানায় অভিযোগ দায়ের করেন নিত্যানন্দবাবু।

সেই অভিযোগের ভিত্তিতে সুজিতকে গ্রেফতার করতে এ দিন তাঁর বাড়ি যান এএসআই আবীর ধর এবং সুমন সর্দার ও রাজু মুখোপাধ্যায় নামে দুই সিভিক পুলিশকর্মী। পুলিশ জানায়, সুজিত বাড়িতেই ছিলেন। পুলিশ দেখেই তিনি ছাদে উঠে যান। ছাদে উঠে তল্লাশি চালাতে গেলে সুজিত একটি ভোজালি বের করে এলোপাথাড়ি চালাতে থাকে বলে অভিযোগ। আবীরবাবুর বুকে ও হাতে আঘাত লাগে। তাঁকে বাঁচাতে সুমনবাবু ও রাজুবাবু এগিয়ে এলে সুজিত তাঁদেরও মারধর করে জামা ছিঁড়ে দেয় বলে অভিযোগ। শেষ পর্যন্ত সুজিতকে ধরে ফেলেন তাঁরা।

Advertisement

পুলিশ জানায়, এর আগেও ধৃতের বিরুদ্ধে অস্ত্র দিয়ে স্থানীয় তিন-চার জনকে কোপানোর অভিযোগ রয়েছে। তাতে গ্রেফতারও হয়েছিল সুজিত। হাওড়ার পুলিশ সুপার (গ্রামীণ) সুমিত কুমার বলেন, ‘‘এর পিছনে আর কারও মদত রয়েছে কি না, দেখা হচ্ছে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন