Kolkata News

বাঘাযতীন উড়ালপুলে উল্টে গেল বাস, মৃত ১

সাত সকালে বাস দুর্ঘটনায় প্রাণ গেল এক ব্যক্তির। শুক্রবার সকাল ৮টা নাগাদ ঘটনাটি ঘটেছে বাঘযতীন উড়ালপুলের উপর। ঘটনায় গুরুতর জখম হয়েছেন ছয় যাত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৫ নভেম্বর ২০১৬ ১২:১৬
Share:

তদন্তে পুলিশ আধিকারিকরা। ছবি: কৌশিক ঘোষ

সাত সকালে বাস দুর্ঘটনায় প্রাণ গেল এক ব্যক্তির। শুক্রবার সকাল ৮টা নাগাদ ঘটনাটি ঘটেছে বাঘযতীন উড়ালপুলের উপর। ঘটনায় গুরুতর জখম হয়েছেন ছয় যাত্রী। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, নিয়ন্ত্রণ হারিয়েই এই দুর্ঘটনা ঘটেছে।

Advertisement

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, এ দিন সকাল আটটা নাগাদ গড়িয়া থেকে বেলুড় মঠগামী একটি বাস উড়ালপুলের উপর দিয়ে দ্রুত গতিতে আসছিল। উড়ালপুল থেকে নামার সময় নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে ডিভাইডারে ধাক্কা মারে বাসটি। তারপর ভারসাম্য রাখতে না পেরে উল্টে যায়। তৎক্ষণাৎ ছুটে আসেন স্থানীয় বাসিন্দারা। তাঁরাই বাসের ভিতরে আটকে থাকা জনা ২০ যাত্রীকে উদ্ধার করেন। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় সার্ভে পার্ক থানার পুলিশ। আহত ছয় জন যাত্রীকে ই এম বাইপাসের উপর একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনাস্থলেই মারা যান বাসের কন্ডাকটর। তাঁর পরিচয় জানার চেষ্টা করছে পুলিশ। বাসটির কোনও যান্ত্রিক ত্রুটি ছিল কি না তাও পরীক্ষা করে দেখা হচ্ছে। চালক মদ্যপ ছিলেন কি না খতিয়ে দেখা হচ্ছে তা-ও।

দুর্ঘটনার জেরে এ দিন সকাল থেকেই বাঘাযতীন এলাকায় প্রবল যানজটের সৃষ্টি হয়েছে।

Advertisement

আরও পড়ুন: শিশুদেহের খোঁজে নজর মাটির নীচেও

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন