বাসের ধাক্কায় জখম প্রতিবন্ধী

স্কুলবাসের ধাক্কায় জখম হলেন হুইলচেয়ার-আরোহী এক প্রতিবন্ধী যুবক। মঙ্গলবার, টালিগঞ্জ থানার মুদিয়ালি মোড়ে। ওই বাসে তখন ৩৫ জন পড়ুয়া ছিল। জখম যুবকের নাম দিলীপ রায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৫ মার্চ ২০১৭ ০৩:০৯
Share:

চুরমার: প্রতিবন্ধী সেই যুবকের হুইলচেয়ার। মঙ্গলবার। নিজস্ব চিত্র

স্কুলবাসের ধাক্কায় জখম হলেন হুইলচেয়ার-আরোহী এক প্রতিবন্ধী যুবক। মঙ্গলবার, টালিগঞ্জ থানার মুদিয়ালি মোড়ে। ওই বাসে তখন ৩৫ জন পড়ুয়া ছিল। জখম যুবকের নাম দিলীপ রায়। তাঁকে এম আর বাঙুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে চিকিৎসকেরা জানিয়েছেন, ওই যুবকের অবস্থা এখন স্থিতিশীল।

Advertisement

পুলিশ জানায়, বাইপাস সংলগ্ন একটি স্কুল ছুটি হওয়ার পরে পড়ুয়াদের নিয়ে বাসটি ঠাকুরপুকুরের দিকে যাচ্ছিল। সেটি প্রথমে একটি ট্যাক্সিকে ধাক্কা মারে। ট্যাক্সিটি নিয়ন্ত্রণ হারিয়ে দিলীপের হুইলচেয়ারে ধাক্কা মারে। দিলীপ ছিটকে পড়েন। বাস ও ট্যাক্সিটি আটক করা হয়েছে বলে জানিয়েছেন তদন্তকারীরা। সুজয় ধাড়া নামে ওই বাসচালককেও আটক করা হয়েছে।

পুলিশি জেরায় সুজয় দাবি করেছেন, মুদিয়ালি মোড়ে একটি বাইক বাসের সামনে এসে পড়ে। তিনি নিয়ন্ত্রণ হারিয়ে ট্যাক্সিতে ধাক্কা মারেন। ট্যাক্সিটি হুইলচেয়ারে ধাক্কা মারে।

Advertisement

এই ঘটনায় পড়ুয়াদের কেউ জখম হয়নি বলে জানিয়েছে পুলিশ। এক তদন্তকারীর কথায়, দুর্ঘটনার পরে পড়ুয়ারা সাময়িক ভাবে আতঙ্কিত হয়ে পড়েছিল। ওই বাসেই পুলিশকর্মীরা পড়ুয়াদের পৌঁছে দেন। বাস চালান সুজয়। কিন্তু, তাঁকে পাহারা দিতে বাসে পুলিশকর্মীও ছিলেন। এক তদন্তকারী জানান, ওই বাসে যান্ত্রিক ত্রুটি ছিল কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন