Garcha

গরচায় ঠাকুমাকে খুনের ঘটনায় নাতনিকে প্রাপ্তবয়স্ক দেখিয়েই চার্জশিট দিল পুলিশ

গত ১২ ডিসেম্বর গড়িয়াহাট থানা এলাকায় গরচা রোডে ঊর্মিলা ওরফে ললিতা ঝুন্ড নৃশংসভাবে খুন হন। তাঁর শরীরে দু’ডজনেরও বেশি গভীর ক্ষত ছিল। পেট আড়াআড়ি ভাবে চেরা হয়। ধড় থেকে মুন্ডু আলাদা করে দেয় আততায়ী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৯ ফেব্রুয়ারি ২০২০ ১৫:১৯
Share:

ললিতা ঝুন্ড।

গরচা রোডে ঠাকুমাকে খুনের ঘটনায় নাতনির বিরুদ্ধে কলকাতা পুলিশ চার্জশিট জমা দিল। বয়সে নাবালিকা হলেও, অপরাধের বিচারে তাকে প্রাপ্তবয়স্ক দেখিয়েই শনিবার জুভেনাইল জাস্টিস বোর্ডে ওই চার্জশিট জমা দিল পুলিশ।ওই খুনের ঘটনায় বৃদ্ধার অভিযুক্ত পুত্রবধূ এবং তাঁর পরিচিত বন্ধুর বিরুদ্ধে আলিপুরে আদালতেও খুব শিঘ্রই চার্জশিট জমা দেওয়া হবে বলে লালবাজার সূত্রে খবর।

Advertisement

গত ১২ ডিসেম্বর গড়িয়াহাট থানা এলাকায় গরচা রোডে ঊর্মিলা ওরফে ললিতা ঝুন্ড নৃশংসভাবে খুন হন। তাঁর শরীরে দু’ডজনেরও বেশি গভীর ক্ষত ছিল। পেট আড়াআড়ি ভাবে চেরা হয়। ধড় থেকে মুন্ডু আলাদা করে দেয় আততায়ী। ঘটনার কথা প্রকাশ্যে আসতেই তোলপাড় পড়ে যায়। গড়িয়াহাট থানার পাশাপাশি তদন্তে নামেন কলকাতা পুলিশের গোয়েন্দা বিভাগও।

ওই খুনের ঘটনায় পুলিশ ললিতার পুত্রবধূ ডিম্পল ও নাতনিকে গ্রেফতার করে। সৌরভ পুরী নামে ডিম্পলের এক পরিচিত বন্ধুও গ্রেফতার হন। ঘটনার রাতে ডিম্পল এবং সৌরভ মিলে খুন করে ললিতাকে।

Advertisement

আরও পড়ুন: মেট্রোর স্তম্ভে ধাক্কা মারল যাত্রী-বোঝাই বাস

অভিযুক্তের আইনজীবী গত ১৩ ফেব্রুয়ারি আদালতে দাবি করেছিলেন, পঞ্জাবের বারনালা এলাকার বাসিন্দা ওই কিশোরীর জন্ম ২০০২ সালের ২ সেপ্টেম্বর। জন্মের শংসাপত্রেও সেই তারিখ উল্লেখ করা রয়েছে। সে ক্ষেত্রে তার প্রাপ্তবয়স্ক হতে প্রায় সাত মাস বাকি রয়েছে।

তবে খুনের নৃশংসতার কথা মাথায় রেখে, নাতনিকে প্রাপ্তবয়স্ক হিসাবে উল্লেখ করে বিচারপ্রক্রিয়া চালানোর আবেদন জানায় পুলিশ। এ দিন সেই ঘটনায় চার্জশিটও জমা পড়ল।

আরও পড়ুন: আতঙ্ক পিছু ছাড়ছে না বৌবাজারের

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন