Police Firing

নিউ টাউনে সহকর্মীর বন্দুকের গুলিতে জখম পুলিশকর্মী, চলছে তদন্ত

হাসপাতাল সূত্রে খবর, কৌশিকের বাঁ পায়ে গুলি লেগেছে। তাঁকে গুরুতর জখম অবস্থায় ভর্তি করানো হয়। গুলি লাগার কারণে গভীর ক্ষতও হয়েছে তাঁর পায়ে। বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৩ ১২:৩৫
Share:

আহত পুলিশকর্মীকে ইতিমধ্যেই সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। গ্রাফিক: শৌভিক দেবনাথ ।

বুধবার রাতে নিউ টাউনের টেকনোসিটি পুলিশ ব্যারাকে এক সহকর্মীর বন্দুকের গুলিতে আহত অন্য এক পুলিশকর্মী। আহত পুলিশকর্মীর নাম কৌশিক ঘোষ। তিনি এসআই পদে কর্মরত। কৌশিককে ইতিমধ্যেই সল্টলেকের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছে। পুলিশ সূত্রে খবর, সহকর্মী ব্যারাকে এসে বন্দুক রাখার সময় সেই বন্দুক থেকে গুলি ছিটকে এসে কৌশিকের বাঁ পায়ে লাগে। তবে বন্দুক থেকে গুলি ইচ্ছাকৃত ভাবে চালানো হয়েছিল, না এই ঘটনা দুর্ঘটনাবশত ঘটেছিল, তা তদন্ত করে দেখা হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গিয়েছে। যে পুলিশকর্মীর বন্দুক থেকে গুলি চলে তাঁর নাম অভিজিৎ ঘোষ। তাঁকে সাসপেন্ড করে তাঁর বিরুদ্ধে বিভাগীয় তদন্ত শুরু হয়েছে বলেও পুলিশ সূত্রে খবর।

Advertisement

হাসপাতাল সূত্রে খবর, কৌশিকের বাঁ পায়ে গুলি লেগেছে। তাঁকে গুরুতর জখম অবস্থায় ভর্তি করানো হয়। গুলি লাগার কারণে গভীর ক্ষতও হয়েছে তাঁর পায়ে। বর্তমানে তাঁর অবস্থা স্থিতিশীল। বৃহস্পতিবারই তাঁর অস্ত্রোপচার করা হতে পারে বলেও হাসপাতালের তরফে জানানো হয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন