অনিন্দিতার জামিনের আর্জি খারিজ

বারাসত আদালতে অনিন্দিতার বিরুদ্ধে গত ১৭ মার্চ চার্জগঠন হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৯ মার্চ ২০১৯ ০৪:১৩
Share:

গত ২৫ নভেম্বর নিউ টাউনে নিজের ফ্ল্যাটে রহস্যজনক ভাবে মারা যান অনিন্দিতা পাল দে-র স্বামী রজত।

আইনজীবী রজত দে-র অস্বাভাবিক মৃত্যুর ঘটনায় জড়িত থাকার অভিযোগে ধৃত তাঁর স্ত্রী অনিন্দিতা পাল দে-র জামিনের আবেদন খারিজ করল কলকাতা হাইকোর্ট। সোমবার ওই মামলার শুনানিতে এই আবেদন খারিজ করেছে বিচারপতি মহম্মদ মুমতাজ খান ও বিচারপতি তীর্থঙ্কর ঘোষের ডিভিশন বেঞ্চ।

Advertisement

পুলিশ জানায়, গত ২৫ নভেম্বর নিউ টাউনে নিজের ফ্ল্যাটে রহস্যজনক ভাবে মারা যান রজত। তাঁর পরিবারের পক্ষ থেকে নিউ টাউন থানায় খুনের অভিযোগ দায়ের করা হয়। রজতের স্ত্রী অনিন্দিতার বিরুদ্ধে খুন ও তথ্যপ্রমাণ লোপাটের অভিযোগে মামলা দায়ের করে পুলিশ। পরে তাঁকে গ্রেফতার করা হয়।

বারাসত আদালতে অনিন্দিতার বিরুদ্ধে গত ১৭ মার্চ চার্জগঠন হয়েছে। মামলার বিচার শুরু হবে আগামী ১ এপ্রিল থেকে। এ দিন অনিন্দিতার আইনজীবী সুদীপ্ত মৈত্র আদালতে জামিনের আবেদন জানিয়ে বলেন, তাঁর মক্কেল ১০০ দিনেরও বেশি জেলে রয়েছেন। তাঁর একটি শিশু সন্তান রয়েছে। তাঁর বিরুদ্ধে চার্জ গঠনও হয়ে গিয়েছে। তাই তাঁকে জামিন দেওয়া যেতেই পারে।

Advertisement

দিল্লি দখলের লড়াই, লোকসভা নির্বাচন ২০১৯

এর বিরোধিতা করে সরকারি কৌঁসুলি পার্থপ্রতিম দাস জানান, রজতের ময়না-তদন্তের রিপোর্টে বলা হয়েছে যে, তাঁকে শ্বাসরোধ করে খুন করা হয়েছে। মৃত্যুর দিন একাধিক লোক অভিযুক্তকে রজতের সঙ্গে দেখেছিলেন। তাই জামিন পেলে অভিযুক্ত সাক্ষীদের প্রভাবিত করতে পারেন বলেও আদালতে জানান সরকারি কৌঁসুলি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন