Amusement Park

বিনোদন পার্ক খুলতে আবেদন কর্তৃপক্ষের

কর্তৃপক্ষের দাবি, করোনা পরিস্থিতিতে পার্ক বন্ধ থাকা সত্ত্বেও প্রতি মাসে বিদ্যুতের বিল বাবদ মোটা অঙ্কের টাকা গুনতে হচ্ছে। প্রচুর লোকসান হচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ সেপ্টেম্বর ২০২০ ০০:৩২
Share:

—ফাইল চিত্র।

ভাঙড়ের একটি বিনোদন পার্ক খোলার অনুমতি চেয়ে জেলাশাসকের কাছে লিখিত আর্জি জানালেন সেখানকার কর্তৃপক্ষ। ওই বিনোদন পার্কে রেস্তরাঁ, পানশালা, ব্যাঙ্কোয়েট, রিসর্ট এবং ওয়াটার পার্ক, সবই রয়েছে। কর্তৃপক্ষের দাবি, করোনা পরিস্থিতিতে পার্ক বন্ধ থাকা সত্ত্বেও প্রতি মাসে বিদ্যুতের বিল বাবদ মোটা অঙ্কের টাকা গুনতে হচ্ছে। প্রচুর লোকসান হচ্ছে। গত পাঁচ মাস ধরে সরকারি নির্দেশে বন্ধ রয়েছে ভাঙড় ২ ব্লকের বামনঘাটার কোঁচপুকুরের ওই পার্ক। তার জেরে কাজ হারিয়ে সমস্যায় পড়েছেন সেখানকার অস্থায়ী কর্মীরাও। তাঁরা বেতন না পেয়ে কয়েক বার বিক্ষোভও দেখিয়েছেন।

Advertisement

এ বিষয়ে জেলা প্রশাসনের এক কর্তা বলেন, ‘‘সরকারি নির্দেশ না পেলে কিছু করা সম্ভব নয়। ওই পার্কের বেশ কিছু কর্মী বেতন ও কাজের দাবিতে বিক্ষোভ দেখিয়েছিলেন। তবে ওই পার্কের রেস্তরাঁ, পানশালা, ব্যাঙ্কোয়েট খোলার অনুমতি দেওয়া হয়েছে।’’

কর্তৃপক্ষ জানান, আমপানের কারণে পার্কটি ভীষণ ভাবে ক্ষতিগ্রস্ত হয়েছে। এই পরিস্থিতিতে পার্কে সারাইয়ের কাজ করা যাচ্ছে না। বিপুল পরিমাণ ঘাটতির মধ্যে কর্মীদের বসিয়ে রেখে মাসে মাসে বেতন দিতে গিয়ে সমস্যা হচ্ছে বলে দাবি কর্তৃপক্ষের।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন