Sougata Roy

Saugata roy: বাড়ির কাছে বচসা, সংঘর্ষ সিন্ডিকেটের, গোলমাল শুনে নীচে নামতে হল সৌগতকে

একটি বাড়ি ভাঙাকে কেন্দ্র করে দু’টি দলের মধ্যে বচসা শুরু হয়। লাঠি, রড নিয়ে মারপিট চলে বলে অভিযোগ। মারপিটের সময় ধারাল অস্ত্র নিয়েও হামলা চালানো হয় বলে অভিযোগ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৮ এপ্রিল ২০২২ ১৫:১৭
Share:

নিজস্ব চিত্র

তৃণমূল সাংসদ সৌগত রায়ের বাড়ির কাছে একটি বাড়ি ভাঙাকে কেন্দ্র করে সংঘর্ষ হল দু’টি দলের মধ্যে। এই সংঘর্ষে আহত হয়েছেন ২ জন। তাঁদের মাথায় আঘাত করা হয়েছে বলেও অভিযোগ। সাংসদ তাঁর বাড়ির সামনে এই ধরনের সংঘর্ষের কথা স্বীকার করেছেন। তিনি বলেন, ‘‘বখরা নিয়ে সংঘর্ষ। খুব খারাপ লাগছে।’’

পুলিশ সূত্রে খবর, সোমবার বেলা ১১টা নাগাদ একটি বাড়ি ভাঙাকে কেন্দ্র করে লেক গার্ডেন্সে দু’টি দলের মধ্যে বচসা শুরু হয়। সকালে তা মারপিটের আকার নেয়। লাঠি, রড নিয়ে মারপিট চলে বলে অভিযোগ। বেশ কয়েক জনের মাথায় আঘাত লাগে। খবর পেয়েই দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে পুলিশ। দু’জনকে স্থানীয় হাসপাতালে ভর্তি করানো হয়েছে। এই ঘটনায় ১০ জনকে গ্রেফতার করা হয়েছে এখনও পর্যন্ত।

Advertisement

স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, তৃণমূলের দু’টি গোষ্ঠীর মধ্যে সিন্ডিকেটের বখরা নিয়ে এই মারপিট হয়। ঘটনার সময় বাড়িতেই ছিলেন সৌগত। তিনি হইচই শুনে বাইরে বেরিয়ে আসেন। তিনি ফোন করে পুলিশকে ব্যবস্থা নিতে বলেন। সাংসদ বলেন, ‘‘রেল কলোনির আন্দোলন বা নকশাল আমলেও এই ধরনের ঘটনা হয়নি।’’

বাড়ি ভাঙার কাজ বন্ধ করে দেওয়ার জন্য পুলিশকে অনুরোধ করেন সৌগত। পুলিশ ঘটনাস্থলে এসে কাজ বন্ধ করে দেয়। এই ঘটনায় জড়িত সন্দেহে বেশ কয়েক জনকে আটক করেছে পুলিশ।

Advertisement

স্থানীয় কাউন্সিলার মৌসুমি রায়ের দাবি, ‘‘আমি এই সিন্ডিকেটের ব্যাপারে কিছু জানি না।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন