বাস ভর্তি পড়ুয়া নিয়ে এই ভাবে ধাক্কা মারল! কী কাণ্ড হতে পারত?

স্কুলে নিয়ে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে উড়ালপুলের স্তম্ভে ধাক্কা মারল একটি স্কুলবাস। শুক্রবার সকাল ৭টা ১৫ মিনিট নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে পার্ক সার্কাস কানেকটরের কাছে। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বাসের চালকের। জখম হয়েছে ৬ জন স্কুল পড়ুয়া।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৪ জুন ২০১৬ ১৬:২৫
Share:

দুর্ঘটনাগ্রস্ত সেই বাসটি। —নিজস্ব চিত্র।

স্কুলে নিয়ে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে উড়ালপুলের স্তম্ভে ধাক্কা মারল একটি স্কুলবাস। শুক্রবার সকাল ৭টা ১৫ মিনিট নাগাদ দুর্ঘটনাটি ঘটেছে পার্ক সার্কাস কানেকটরের কাছে। দুর্ঘটনায় মৃত্যু হয়েছে বাসের চালকের। জখম হয়েছে ১১ জন স্কুল পড়ুয়া।

Advertisement

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, এ দিন মিডলটন স্ট্রিটের লরেটো কনভেন্ট স্কুলের পড়ুয়াদের নিয়ে বাসটি স্কুলের দিকেই যাচ্ছিল। আচমকা একটা ঝাঁকুনি। বাসের ভিতরে গল্পে মশগুল পড়ুয়াদের অনেকেই সিট থেকে মেঝেয় পড়ে যায়। তখনই কোনওভাবে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার মাঝে পরমা উড়ালপুলের স্তম্ভে ধাক্কা মারে বাসটি। দুর্ঘটনায় বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। জখম হন ১১ জন স্কুল পড়ুয়া-সহ বাসের চালক। তাদের চিত্তরঞ্জন মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালেই মারা যান বাসের চালক। তবে পড়ুয়াদের জখম গুরুতর নয় বলেই জানিয়েছে চিকিৎসকরা। জখম গুরুতর না হলেও এই ঘটনায় আতঙ্কগ্রস্ত হয়ে পড়েছে পড়ুয়ারা।

আরও পড়ুন: ভুয়ো সেনাকর্তা অবাধে ফোর্ট উইলিয়ামের মধ্যে

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন