Zareen Khan Gets Bail

আদালতে আত্মসমর্পণ প্রতারণায় অভিযুক্ত বলিউডি অভিনেত্রীর

সোমবার শিয়ালদহ আদালতে আত্মসমর্পণ করে জামিন পেলেন বলিউডের অভিনেত্রী জ়ারিন খান। বিচারক শুভজিৎ রক্ষিত তাঁকে শর্তসাপেক্ষে অন্তর্বর্তী জামিন দিয়েছেন। ৩০ হাজার টাকার বন্ডে মিলেছে জামিন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১২ ডিসেম্বর ২০২৩ ০৭:৩৬
Share:

শিয়ালদহ কোর্টে জ়ারিন খান। সোমবার। —নিজস্ব চিত্র।

আর্থিক প্রতারণার মামলায় অভিযুক্ত বলিউডের অভিনেত্রী জ়ারিন খানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছিল শিয়ালদহ আদালত। সোমবার শিয়ালদহ আদালতে আত্মসমর্পণ করে জামিন পেলেন ওই অভিনেত্রী। বিচারক শুভজিৎ রক্ষিত তাঁকে শর্তসাপেক্ষে অন্তর্বর্তী জামিন দিয়েছেন। ৩০ হাজার টাকার বন্ডে মিলেছে জামিন। সেই জামিনের শর্ত, আদালতের অনুমতি ছাড়া বিদেশে যেতে পারবেন না জ়ারিন। প্রতিটি শুনানিতে অভিনেত্রীকে আদালতে হাজির থাকতে হবে। মামলার পরবর্তী শুনানি ২৬ ডিসেম্বর।

Advertisement

পরনে ছাই রঙা গেঞ্জি, কালো ট্রাউজ়ার্স। মুখে মাস্ক। এ দিন শুনানি চলাকালীন এজলাসের একটি বেঞ্চে বসে ছিলেন সলমন খানের ‘বীর’ ছবির নায়িকা জ়ারিন। তাঁর বিরুদ্ধে অভিযোগ, ২০১৮ সালে কালীপুজোর সময়ে উত্তর কলকাতা এবং উত্তর ২৪ পরগনার ছ’টি অনুষ্ঠানে থাকার জন্য একটি ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার থেকে ১২ লক্ষ টাকা পারিশ্রমিক নেন জ়ারিন। কিন্তু সেই অনুষ্ঠানগুলিতে আসেননি তিনি। ওই ইভেন্ট ম্যানেজমেন্ট সংস্থার মালিক বিশাল গুপ্তের অভিযোগ, জ়ারিনকে নিয়ে আসার গোটা ব্যবস্থাপনার পিছনে তাঁদের প্রায় ৪৫ লক্ষ টাকা খরচ হয়েছে। যদিও জ়ারিন আসেননি। অভিনেত্রী অগ্রিম বাবদ ১২ লক্ষ টাকা নিয়েছিলেন। বাকি টাকা জ়ারিনের নিরাপত্তা, বিমান ভাড়া, হোটেল ভাড়া বাবদ খরচ হয়েছে। ২০১৮ সালে জ়ারিন ও তাঁর প্রাক্তন ম্যানেজারের বিরুদ্ধে নারকেলডাঙা থানায় অভিযোগ দায়ের করেন বিশাল।

এ দিন আদালত চত্বরে বিশালের আরও অভিযোগ, ‘‘জ়ারিন অনুষ্ঠানে যোগ না দেওয়ায় তাঁর কাছ থেকে ৪৫ লক্ষ টাকা ফেরত চাইলে তিনি আমাকে প্রাণে মারার হুমকি দেন। আমাকে মুম্বই ছাড়তে বাধ্য করা হয়।’’ জ়ারিনের আইনজীবী পবন আগারওয়ালের দাবি, ‘‘জ়ারিনের বিরুদ্ধে সমস্ত অভিযোগ মিথ্যা।’’ আদালত সূত্রের খবর, ইতিমধ্যে এই মামলায় আদালতে চার্জশিট পেশ করেছে পুলিশ। জ়ারিনের প্রাক্তন ম্যানেজার আগাম জামিন পেয়েছেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন