Chitpur

চিৎপুরে নিয়ন্ত্রণ হারিয়ে ল্যাম্পপোস্টে ধাক্কা স্কুলবাসের, জখম বেশ কয়েক জন পড়ুয়া

সোমবার সকালে চিৎপুর লকগেটের কাছে এই দুর্ঘটনাটি ঘটে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১১ নভেম্বর ২০১৯ ১১:২৪
Share:

তুবড়ে গিয়েছে দুর্ঘটনাগ্রস্ত বাসটি। —নিজস্ব চিত্র।

সাত সকালে শহর কলকাতায় দুর্ঘটনার কবলে পড়ল স্কুলবাস। দুর্ঘটনায় বেশ কয়েক জন পড়ুয়া আহত হয়েছে। হাসপাতালে চিকিৎসা চলছে তাদের। তবে এদের কারও আঘাত তেমন গুরুতর নয় বলে জানিয়েছেন চিকিৎসকরা।

Advertisement

সোমবার সকালে চিৎপুর লকগেটের কাছে পিকে মুখার্জি রোড এবং কাশীপুর রোডের সংযোগস্থলে এই দুর্ঘটনাটি ঘটে। স্থানীয় সূত্রে খবর, নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের একটি ল্যাম্পপোস্টে ধাক্কা মারে দ্রুত গতিতে চলা স্কুলবাসটি। সেই সময় বাসের মধ্যে হোলি চাইল্ড স্কুলের ২০-২৫ জন পড়ুয়া ছিল। তাদের মধ্যে ১০-১২ জন জখম হয়। গুরুতর জখম হন বাসের চালক এবং খালাসিও। তাদের আরজিকর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, লকগেটের কাছে ওই এলাকায় রাস্তার একপাশে বালি ফেলা ছিল। দ্রুতগতিতে তার উপর যেতে গিয়েই বিপত্তি বাধে। তীব্র গতিতে পোস্টে ধাক্কা মারে বাসটি। তাতে বাসের সামনের অংশ তুবড়ে যায়। এক পাশে হেলেও পড়ে বাসটি। খবর পেয়ে তড়িঘড়ি ঘটনাস্থলে এসে পৌঁছয় চিৎপুর থানার পুলিশ। স্থানীয়দের সহযোগিতায় দুর্ঘটনাগ্রস্ত ওই বাসের ভিতর থেকে পড়ুয়াদের নিরাপদে বার করে আনা হয়। গুরুতর জখম অবস্থায় উদ্ধার করা হয় চালক এবং খালাসিকে।

Advertisement

আরও পড়ুন: রামমন্দিরের ‘চাবি’ নিয়ে লুকোনো যাচ্ছে না ঝগড়া​

আরও পড়ুন: ‘সর্বনাশা পদক্ষেপ’, সেনার সঙ্গে হাত মেলানো নিয়ে দলকে সতর্কবার্তা কংগ্রেস নেতা সঞ্জয় নিরুপমের​

আহত সকলেই এই মুহূর্তে আরজিকর হাসপাতালে ভর্তি। সেখানে চিকিৎসকদের পর্যবেক্ষণে রাখা হয়েছে তাদের। বাসের চালক সুস্থ হলে, তাঁকে জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ। বাসের ব্রেক ফেল করাতেই দুর্ঘটনা ঘটেছে বলে দাবি প্রত্যক্ষদর্শীদের। সে দাবি সঠিক কি না তা-ও পরীক্ষা করে দেখা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন