মেট্রোয় যৌন হেনস্থা, ধৃত সহযাত্রী

বেলগাছিয়া স্টেশন থেকে মনোজ দত্ত নামে ওই ব্যক্তি ট্রেনে উঠে ওই তরুণীর পাশে এসে বসে। অভিযোগ, পাশে বসে মনোজ বারবার ওই তরুণীকে ধাক্কা দেওয়ার পাশাপাশি তাঁকে উদ্দেশ্য করে অশ্লীল মন্তব্য করতে থাকে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৪ ডিসেম্বর ২০১৯ ০১:৩৭
Share:

প্রতীকী ছবি।

মেট্রোর কামরার মহিলা আসনে বসে এক তরুণীর যৌন হেনস্থা এবং মোবাইলে তাঁর ছবি তোলার অভিযোগে এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। ধৃতের নাম মনোজ দত্ত।

Advertisement

পুলিশ জানিয়েছে, সোমবার সন্ধ্যা সাড়ে সাতটা নাগাদ দমদম থেকে কবি সুভাষমুখী ট্রেনে ওঠেন বছর বত্রিশের ওই তরুণী। সঙ্গে ছিলেন তাঁর স্বামী। তরুণী মেট্রোর কামরায় উঠে মহিলা আসনে বসেছিলেন।

বেলগাছিয়া স্টেশন থেকে মনোজ দত্ত নামে ওই ব্যক্তি ট্রেনে উঠে ওই তরুণীর পাশে এসে বসে। অভিযোগ, পাশে বসে মনোজ বারবার ওই তরুণীকে ধাক্কা দেওয়ার পাশাপাশি তাঁকে উদ্দেশ্য করে অশ্লীল মন্তব্য করতে থাকে। মোবাইলে ওই তরুণীর ছবিও তোলে সে। তরুণীর অভিযোগ, ছবি তোলার প্রতিবাদ করতেই মনোজ তাঁকে আঘাত করে। এর পরেই ওই তরুণী ও তাঁর স্বামী বাকি যাত্রীদের সাহায্যে ওই ব্যক্তিকে ধরে সেন্ট্রাল মেট্রো স্টেশনে নামেন এবং স্টেশন কর্তৃপক্ষের হাতে তাকে তুলে দেন। খবর পেয়ে বৌবাজার থানার পুলিশ সেখানে পৌঁছয় এবং তরুণীর কাছ থেকে অভিযোগ নেয়। তার পরেই মনোজকে গ্রেফতার করা হয়।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন