ভুটান এয়ারলাইন্সের বিমানের জরুরি অবতরণ কলকাতায়

যাত্রীদের নিরাপদে বের করে আনা হয়। যাত্রীদের মধ্যে বেশ কয়েক জন আহত হয়েছেন। তাঁদেরকে ঘটনাস্থলেই অ্যাম্বুল্যান্সের ভিতরে প্রাথমিক চিকিত্সা করা হয়। বাকিদের নিরাপদে সরিয়ে নিয়ে যাওয়া হয়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৯ সেপ্টেম্বর ২০১৭ ১৭:৩৭
Share:

জরুরি অবতরণের পর বিমানের ভিতর থেকে যাত্রীদের নিরাপদে বের করে নিয়ে আসা হয়।—নিজস্ব চিত্র।

কলকাতা বিমানবন্দরে জরুরি অবতরণ করল ভুটান এয়ারলাইন্সের একটি বিমান। শনিবার দুপুর ১২ টা নাগাদ বিমানটি অবতরণ করে। বিমানবন্দরে ভারতীয় উপকুলরক্ষী বাহিনীর অস্থায়ী ঘাঁটির সামনে বিমানটি অবতরণ করে বলে উপকুলরক্ষী বাহিনী সূত্রে জানা গিয়েছে। উপকুলরক্ষী বাহিনীর সদস্যেরা সঙ্গে সঙ্গে ছুটে যান।

Advertisement

আরও পড়ুন: ‘বাবা’র ডেরায় মিলল গোপন সুরঙ্গ, বিস্ফোরক তৈরির কারখানা

যাত্রীদের নিরাপদে বের করে আনা হয়। যাত্রীদের মধ্যে বেশ কয়েক জন আহত হয়েছেন। তাঁদেরকে ঘটনাস্থলেই অ্যাম্বুল্যান্সের ভিতরে প্রাথমিক চিকিত্সা করা হয়। বাকিদের নিরাপদে সরিয়ে নিয়ে যাওয়া হয়। জানা গিয়েছে, অবতরণের পরেই ওই বিমান থেকে ধোঁয়া বেরোচ্ছিল।

Advertisement

ভয়ের চোটে বিমানের ভিতর হুড়োহুড়ি শুরু হয়ে যায়। যার জেরে বেশ কয়েকজন যাত্রী ও কর্মী চোট পান।

সঙ্গে সঙ্গেই এমার্জেন্সি এক্সিট দিয়ে যাত্রীদের বের করা হয়। অবতরণের প্রায় আধ ঘণ্টা পরে এয়ারপোর্ট অথরিটি অব ইন্ডিয়ার টিম ঘটনাস্থলে পৌঁছয়। তবে ঘটনায় কোনও যাত্রী গুরুতর অসুস্থ হননি বলে জানা গিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন