Sovan Chatterjee

Sovan-Baisakhi: শোভন-বৈশাখীর ‘কাশ্মীর ফাইল্‌স’, ভূস্বর্গে প্রেমিকযুগলের ছবি নেটমাধ্যমে

কয়েক দিন কলকাতার গরম এবং সক্রিয় রাজনীতি থেকে বহুদূরে ছিলেন শোভন-বৈশাখী। বৈশাখী ফেসবুকে সেই সব ছবির ক্যাপশনই দিয়েছেন ‘‌কাশ্মীর ফাইল্‌স’।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০১ এপ্রিল ২০২২ ১৬:২২
Share:

কাশ্মীরের বরফে শোভন-বৈশাখী। ছবি: ফেসবুক

‘কাশ্মীর ফাইল‌্‌স’ সিনেমা কি দেখেছেন শোভন-বৈশাখী? না, তা জানা যায়নি। তবে নিজেদের কাশ্মীর বেড়ানোর একগুচ্ছ ছবি সামাজিক মাধ্যমে ভাগ করে নিলেন বৈশাখী বন্দ্যোপাধ্যায়।

Advertisement

একদা তৃণমূলের কানন এখন ভূস্বর্গে। কাশ্মীরে কলকাতার প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়ের সঙ্গী বৈশাখী চট্টোপাধ্যায়। আর নেটমাধ্যমে সেই ছবি ছড়িয়ে পড়তেই কমেন্ট, শেয়ারের ছড়াছড়ি। তবে একা নন, কাশ্মীরে সপরিবারে শোভন এবং বৈশাখী। শোভন-বৈশাখীর সঙ্গে কাশ্মীর সফরে গিয়েছে বৈশাখী কন্যা মেহুল। সেই সব ছবি সামাজিক মাধ্যমে পোস্ট করেছেন শোভন-বান্ধবী।

ইন্দিরা গাঁধী মেমোরিয়াল টিউলিপ গার্ডেনের প্রবেশদ্বারে দাঁড়িয়ে মেয়ে মেহুলকে সঙ্গে নিয়ে বৈশাখী। কোথাও আবার বরফ ছোড়াছুড়ির খেলায় মাতলেন শোভন-বৈশাখী। কোথাও গাছের তলায় সানগ্লাস চোখে বসে শোভন এবং দাঁড়িয়ে পোজ দিয়ে ছবি তুলেছেন বৈশাখী। গুলমার্গেরও বেশ কিছু ছবি পোস্ট করেছেন বৈশাখী। ফেসবুকে সেই ছবির ক্যাপশনই দিয়েছেন ‘‌কাশ্মীর ফাইল্‌স’।

Advertisement

কয়েক দিন কলকাতার গরম এবং সক্রিয় রাজনীতি থেকে বহুদূরে ছিলেন শোভন-বৈশাখী। সবে কলকাতায় ফিরেছেন। তবে যুগলের মনজুড়ে এখন গুলমার্গ, ডাল লেক, টিউলিপ গার্ডেনের স্মৃতি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন