সালকিয়া-কাণ্ড

ছাত্রের দেহ নিয়ে বিক্ষোভ, আইনজীবী পেল না ধৃত

সালকিয়ায় স্কুলছাত্রকে অপহরণ করে খুনের ঘটনায় মূল অভিযুক্ত রণজয় ঠাকুরের হয়ে সওয়াল করলেন না হাওড়া আদালতের কোনও আইনজীবী। ফলে অভিযুক্তকে ১৪ দিনের জন্য পুলিশি হেফাজতে রাখার আবেদন সঙ্গে সঙ্গে মঞ্জুর করে দেয় আদালত। পুলিশ সূত্রে খবর, রণজয়কে পুলিশি হেফাজতে রেখে আর কেউ এই ঘটনায় জড়িত কি না, তা জানার চেষ্টা করা হবে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৭ মে ২০১৫ ০০:০৭
Share:

সালকিয়ায় স্কুলছাত্রকে অপহরণ করে খুনের ঘটনায় মূল অভিযুক্ত রণজয় ঠাকুরের হয়ে সওয়াল করলেন না হাওড়া আদালতের কোনও আইনজীবী। ফলে অভিযুক্তকে ১৪ দিনের জন্য পুলিশি হেফাজতে রাখার আবেদন সঙ্গে সঙ্গে মঞ্জুর করে দেয় আদালত। পুলিশ সূত্রে খবর, রণজয়কে পুলিশি হেফাজতে রেখে আর কেউ এই ঘটনায় জড়িত কি না, তা জানার চেষ্টা করা হবে। পুলিশ জানায়, বিভ্রান্ত হয়ে হাজারিবাগ যাওয়া পুলিশের দলটি শুক্রবার গভীর রাতে রণজয়কে নিয়ে ফিরে আসে।

Advertisement

অন্য দিকে, ময়না-তদন্তের পর এ দিন সন্ধ্যায় নিহত বিশাল শর্মার দেহ তার বাড়িতে পৌঁছয়। এর পরেই পুলিশি নিষ্ক্রিয়তার বিরুদ্ধে এবং ধৃতের কঠোরতম শাস্তির দাবিতে এলাকার বাসিন্দারা মৃতদেহ নিয়েই জিটি রোডের পিলখানা মোড় অবরোধ করেন। পরিস্থিতি সামাল দিতে আসে বিশাল পুলিশবাহিনী। পুলিশকে লক্ষ করে ইট ছোড়া হয়। ভাঙচুর চলে দু’টি ট্যাক্সিতে। পুলিশও পাল্টা কাঁদানে গ্যাস ছোড়ে। প্রায় দেড় ঘণ্টা পরে, রাত ন’টা নাগাদ অবরোধ ওঠে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন