calcutta medical college

Covid-19 Fear: করোনার ভয়? পরীক্ষাই দিতে এলেন না কলকাতা মেডিক্যাল কলেজের পড়ুয়ারা!

কলকাতা মেডিক্যালে করোনার হানা! সোমবার পরীক্ষাই দিতে এলেন না পড়ুয়ারা। করোনার জেরেই পরীক্ষা দিতে আসেননি পড়ুয়ারা, এমনটাই মনে করা হচ্ছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৭ জুন ২০২২ ১৬:২৯
Share:

প্রতীকী ছবি।

করোনা-আতঙ্কে পরীক্ষা দিতে এলেন না পড়ুয়ারা! এমন কাণ্ডই ঘটেছে কলকাতা মেডিক্যাল কলেজে। সোমবার দ্বিতীয় পর্যায়ের প্রথম সিমেস্টারের পরীক্ষা ছিল। কিন্তু ২৫০ জন পড়ুয়ার কেউই পরীক্ষা দিতে আসেননি। কোভিড পরিস্থিতির জন্যই পরীক্ষা দিতে পড়ুয়ারা আসেননি বলে প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে।

Advertisement

উল্লেখ্য, কলকাতা মেডিক্যাল কলেজের হস্টেলে ১০ জনেরও বেশি পড়ুয়া সংক্রমিত হয়েছেন। পড়ুয়ারা ছাড়াও চিকিৎসকরাও আক্রান্ত হয়েছেন। সব মিলিয়ে প্রায় ১৪ জন কোভিড পজিটিভ সেখানে। কয়েক জনের কোভিড-উপসর্গ রয়েছে বলেও জানা গিয়েছে।

Advertisement

অন্য দিকে, করোনা আবহের মধ্যে পরীক্ষার জন্য সব রকম ব্যবস্থা করেছিলেন কলেজ কর্তৃপক্ষ। যাঁরা করোনায় সংক্রমিত হয়েছেন, তাঁদের পরীক্ষার জন্য আলাদা ব্যবস্থা করা হয়েছিল। বাকি পড়ুয়াদের জন্য র‌্যাপিড পরীক্ষার ব্যবস্থা করা হয়েছিল। তার পরও পরীক্ষা দিতে এলেন না পড়ুয়ারা।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন