State news

নেতাজিনগরে নিঃসন্তান বৃদ্ধ দম্পতির রহস্যমৃত্যু, সম্পত্তির কারণে কি খুন? ধন্দে পুলিশ

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ওই দম্পতিকে খুন করা হয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ জুলাই ২০১৯ ১১:০৬
Share:

বৃদ্ধ দম্পতির রহস্য মৃত্যুর ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। —নিজস্ব চিত্র।

রহস্যজনক মৃত্যু হল এক নিঃসন্তান বৃদ্ধ দম্পতির। মঙ্গলবার সকালে নেতাজিনগরের অশোকা অ্যাভিনিউয়ের একটি বাড়ি থেকে ওই বৃদ্ধ দম্পতির মৃতদেহ উদ্ধার করে পুলিশ। তাঁরা হলেন দিলীপ মুখোপাধ্যায় এবং তাঁর স্ত্রী স্বপ্না মুখোপাধ্যায়।

Advertisement

পুলিশ জানিয়েছে, অশোকা অ্যাভিনিউয়ের একটি পুরনো দোতলা বাড়িতে ওই দম্পতি থাকতেন। এ দিন সকালে তাঁদের সাড়া না পেয়ে স্থানীয়রা পাশের জানলা দিয়ে উঁকি মেরে দেখেন দু’জনেই বিছানার উপর পড়ে রয়েছেন। এর পরই পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ গিয়ে তাঁদের দেহ উদ্ধার করেছে।

প্রাথমিক তদন্তের পর পুলিশ জানিয়েছে, ওই দম্পতিকে খুন করা হয়েছে। যদিও তাঁদের শরীরের বাইরে কোনও আঘাতের চিহ্ন নেই। শরীরে কোথাও রক্তের দাগও মেলেনি, জানিয়েছে পুলিশ।

Advertisement

এই বাড়িতেই থাকতেন ওই দম্পতি। —নিজস্ব চিত্র।

ঘটনাস্থলে পৌঁছেছেন কলকাতা পুলিশের ডিসি (সাউথ সাবার্বান) সুদীপ সরকার এবং যুগ্ম কমিশনার (অপরাধদমন) মুরলীধর শর্মা। পৌঁছেছে গোয়েন্দা বিভাগের হোমিসাইড শাখাও।

৬-৭ মাস আগে এই বাড়িতে পরিচারিকার কাজে যোগ দেন এক তরুণী। তিনি পুলিশকে জানিয়েছেন, ওই সম্পত্তি নিয়ে প্রোমোটিংয়ের একটা চাপ ছিল। মাঝে মধ্যে দিলীপবাবুর ফোনে প্রোমোটাররা ফোনও করতেন বলে জানিয়েছেন পরিচারিকা। তবে তাঁদের মৃত্যুর পিছনে প্রোমোটিংয়ের কারণ রয়েছে কি না তা এখনও নিশ্চিত নয় পুলিশ। স্নিফার ডগ নিয়ে তল্লাশি শুরু করেছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন