তরুণীদের ব্লেডের আঘাত, গ্রেফতার এক

রোজ রাত ন’টা নাগাদ সাইকেল নিয়ে এলাকায় ঘুরে বেড়াতেন এক যুবক। সেই চেহারার বর্ণনা ও সময়ের সঙ্গে মিলে যাচ্ছিল গত তিন দিনে দুই তরুণীকে ব্লেড দিয়ে আঘাত করা যুবকের। এর পরে সোমবার বরাহনগরের কুঠি ঘাট থেকে শিবু বিশ্বাস নামে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৭ সেপ্টেম্বর ২০১৬ ০০:৪৪
Share:

রোজ রাত ন’টা নাগাদ সাইকেল নিয়ে এলাকায় ঘুরে বেড়াতেন এক যুবক। সেই চেহারার বর্ণনা ও সময়ের সঙ্গে মিলে যাচ্ছিল গত তিন দিনে দুই তরুণীকে ব্লেড দিয়ে আঘাত করা যুবকের। এর পরে সোমবার বরাহনগরের কুঠি ঘাট থেকে শিবু বিশ্বাস নামে ওই যুবককে গ্রেফতার করে পুলিশ। তবে ছিনতাই নয়, মানসিক রোগে আক্রান্ত ওই যুবক নিছকই খেয়ালের বশে ওই কাণ্ড ঘটাতেন বলে দাবি তদন্তকারীদের।

Advertisement

২৩ সেপ্টেম্বর রাতে বরাহনগরের অতুলকৃষ্ণ ব্যানার্জি লেনে এক ছাত্রীকে আক্রমণ করে এক যুবক। ব্লেড দিয়ে তাঁর গাল কেটে দেওয়া হয়। এর পরে রবিবার ওই এলাকার পাশের রাস্তা অতুলকৃষ্ণ বসু লেন দিয়ে ফিরছিলেন এক ছাত্রী। তাঁরও থুতনি চিরে দেওয়া হয়।

পুলিশ জেনেছে, প্রতিদিন ওই সময়েই শিবু সাইকেল নিয়ে বাড়ির আশপাশে ঘুরে বেড়াতেন। শিবু পুলিশকে জানান, রোজ ওই সময়ে তিনি জল আনতে বেরোতেন। যদিও তাঁর কাছে জলের জার মেলেনি। তাঁর বাড়ির লোকেরা জানান, দীর্ঘ দিন ধরেই শিবুর মানসিক রোগের চিকিৎসা হচ্ছিল।

Advertisement

ব্যারাকপুর কমিশনারেটের ডিসি (বেলঘরিয়া জোন ২) ধ্রুবজ্যোতি দে বলেন, ‘‘নানা সূত্র মিলে যাওয়ায় ওই যুবককে ধরা হয়। ওই দুই তরুণীকে নিয়ে এসে তাঁকে শনাক্ত করানো হবে।’’

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন