Crime

তিন দিন পরে ছাত্রীর ঝুলন্ত দেহ উদ্ধার, খুনের অভিযোগ পরিবারের

পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে বান্ধবীর সঙ্গে বেরিয়ে গিয়েছিলেন ওই স্কুলছাত্রী।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৯ মার্চ ২০১৯ ২০:৫৮
Share:

প্রতীকী চিত্র।

এক উচ্চ মাধ্যমিক ছাত্রীর অস্বাভাবিক মৃত্যুতে চাঞ্চল্য ছড়াল বেলেঘাটায়। বুধবার থেকে ওই স্কুলছাত্রীর কোনও খোঁজ মিলছিল না। শনিবার রাতে তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয় সিআইটি রোডের একটি বহুতলের ফ্ল্যাট থেকে। পরিবারের অভিযোগ, এটি আত্মহত্যার ঘটনা নয়, তাঁকে খুন করে ঝুলিয়ে দেওয়া হয়েছে।

Advertisement

এই ঘটনায় অভিযোগের আঙুল উঠছে এক যুবকের বিরুদ্ধে। স্থানীয় সূত্রে খবর, ওই যুবকের সঙ্গে সম্পর্কে জড়়িয়ে পড়েছিলেন পিউ বিশ্বাস (১৭)। তা নিয়ে দুই পরিবারের মধ্যে টানাপড়েন চলছিল। দু’জনের সম্পর্কের বিষয়টি মেনে নিতে পারছিল না তাদের পরিবারও। দু’জনের মধ্যে মাঝেমধ্যেই ঝামেলা হত। যুবকের বিরুদ্ধে মানসিক নির্যাতনের অভিযোগ রয়েছে।

পুলিশ সূত্রে খবর, বুধবার রাতে বান্ধবীর সঙ্গে বেরিয়ে গিয়েছিলেন ওই স্কুলছাত্রী। এর পর থেকে তাঁর কোনও খোঁজ পাচ্ছিলেন না তাঁর পরিবারের লোকজন। বন্ধু ও আত্মীয়দের বাড়িতে খোঁজখবর করে সন্ধান না পাওয়ায় বেলেঘাটা থানায় নিখোঁজের অভিযোগ দায়ের করা হয়।

Advertisement

আরও পড়ুন: বৃদ্ধা পিসিমাকে ঘরে তালাবন্দি করে উধাও ভাইপো, উদ্ধার ৪ দিন পর!

আরও পড়ুন: মোহনবাগান তাঁবুতে অবহেলায় ধ্বংস গোষ্ঠ পালের ট্রফি-মেডেল, কাঁদতে কাঁদতে থানায় গেলেন ছেলে​

প্রাথমিক তদন্তে পুলিশ জেনেছে, যে ফ্ল্যাটে ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে, তা জনৈক সুব্রত ভট্টাচার্যের নামে রয়েছে। দেখভালের জন্য একজন কেয়ারটেকারছিলেন। কিন্তু বেশির ভাগ সময়ে সেখানে লোকজন থাকত না। কী ভাবে ওই যুবতী সেই ফ্ল্যাটে পৌঁছলেন? কেউ তাঁকে সেখানে নিয়ে গিয়েছিল কিনা, তা খতিয়ে দেখা হচ্ছে। পিউর দেহ উদ্ধারের পর মৃতার পরিবারখুনের অভিযোগ দায়ের করেছে। ঠিক কী ঘটেছিল, তা খতিয়ে দেখছে পুলিশ। যে বান্ধবীর সঙ্গে ওই যুবতী বেরিয়ে গিয়েছিলেন, তাঁকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। যে যুবকের বিরুদ্ধে অভিযোগ উঠেছে, তাঁকেও জেরা করা হবে বলে পুলিশ সূত্রে খবর। তবে ওই যুবকের পরিবারের তরফে এই অভিযোগ অস্বীকার করা হয়েছে।

(কলকাতার ঘটনা এবং দুর্ঘটনা, কলকাতার ক্রাইম, কলকাতার প্রেম - শহরের সব ধরনের সেরা খবর পেতে চোখ রাখুন আমাদের কলকাতা বিভাগে।)

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন