এলাকা দখল করতে হামলা দমদম পার্কে

গত ২০ ডিসেম্বর রাতে দমদম পার্ক ডাকঘরের কাছে আক্রান্ত হন স্থানীয় তৃণমূল যুবনেতা বিশ্বজিৎ প্রসাদ।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৮ জানুয়ারি ২০২০ ০১:৩৬
Share:

প্রতীকী ছবি।

এলাকা দখলের উদ্দেশ্যেই দমদম পার্কে হামলা চালানো হয়েছিল। এমনকি, ওই ঘটনার জন্য বাইরে থেকে দুষ্কৃতী ভাড়া করা হয়েছিল! ওই হামলায় ধৃতদের জেরা করে প্রাথমিক ভাবে এমনই মনে করছেন তদন্তকারীরা। পাশাপাশি, হামলা চালানোর পিছনে ব্যক্তিগত আক্রোশের সম্ভাবনাও উড়িয়ে দিচ্ছে না পুলিশ। তারা এক রকম নিশ্চিত, ঘটনার নেপথ্যে আরও কেউ জড়িত রয়েছে।

Advertisement

গত ২০ ডিসেম্বর রাতে দমদম পার্ক ডাকঘরের কাছে আক্রান্ত হন স্থানীয় তৃণমূল যুবনেতা বিশ্বজিৎ প্রসাদ। ঘটনায় আতঙ্ক ছড়ায় এলাকায়। তদন্তে নেমে লেক টাউন থানার পুলিশ সুরজিৎ মণ্ডল ওরফে কারখানা বাবু এবং বাদল চৌধুরী নামে দুই অভিযুক্তকে গ্রেফতার করে। তাদের জেরা করে জানা যায়, হামলা চালানোর জন্য বাইরে থেকে ভাড়া করা হয়েছিল দুষ্কৃতীদের। সেই সূত্রে উঠে আসে দুই দুষ্কৃতী পাপ্পু এবং প্রকাশের নাম।

পুলিশ সূত্রের খবর, ব্যক্তিগত শত্রুতার একটি সূত্র পাওয়া গিয়েছে। তা যাচাই করে দেখা হচ্ছে। পাশাপাশি কে বা কারা দুষ্কৃতীদের টাকা দিল, তা-ও দেখছে পুলিশ। প্রাথমিক ভাবে তদন্তকারীদের অনুমান, হামলার পরিকল্পনা করেছিল তৃতীয় কোনও ব্যক্তি। তার খোঁজে তল্লাশি শুরু হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন