Kolkata News

গাড়ি দুর্ঘটনায় আহত তৃণমূল সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়

শুক্রবার সকাল তখন পৌনে ৮টা। শহরের রাস্তায় গাড়ি নিয়ে বেরিয়েছিলেন কল্যাণ।  সিগন্যাল না থাকায় শরত্চন্দ্র বসু রোড এবং সাদার্ন অ্যাভিনিউয়ের ক্রসিংয়ের কাছে দাঁড়িয়েছিলেন। সে সময় একটি ট্যাক্সি সিগন্যাল ভেঙে সাংসদের গাড়িতে সজোরে ধাক্কা মারে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ১৭ অগস্ট ২০১৮ ১১:০১
Share:

দুর্ঘটনায় দুমড়ে মুচড়ে গিয়েছে সাংসদের গাড়ি। নিজস্ব চিত্র।

বড়সড় গাড়ি দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য রক্ষা পেলেন তৃণমূল নেতা তথা সাংসদ কল্যাণ বন্দ্যোপাধ্যায়। বুকে সামান্য চোট লেগেছে তাঁর। মধ্য কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিত্সার জন্য নিয়ে যাওয়া হয় তৃণমূল সাংসদকে।

Advertisement

শুক্রবার সকাল তখন পৌনে ৮টা। শহরের রাস্তায় গাড়ি নিয়ে বেরিয়েছিলেন কল্যাণ। সিগন্যাল না থাকায় শরত্চন্দ্র বসু রোড এবং সাদার্ন অ্যাভিনিউয়ের ক্রসিংয়ের কাছে দাঁড়িয়েছিলেন। সে সময় একটি ট্যাক্সি সিগন্যাল ভেঙে সাংসদের গাড়িতে সজোরে ধাক্কা মারে। ধাক্কার প্রভাব এতটাই জোরে ছিল যে সাংসদের গাড়ি ফুটপাথে উঠে যায়। দুমড়ে মুচড়ে যায় গাড়ির সামনের অংশ।

রবীন্দ্র সরোবর থানার পুলিশ ট্যাক্সি চালককে আটক করে। আটক করা হয়েছে ট্যাক্সিটিকেও।

Advertisement

অন্য দিকে, এ দিন সকাল ন’টা নাগাদ টালিগঞ্জ মোড়ে একটি মিল্কভ্যানের ধাক্কায় এক সাইকেল আরোহীর মৃত্যু হয়। আহত হয়েছেন তিন জন।

আরও পড়ুন: টালিগঞ্জে বড় দুর্ঘটনা, মৃত এক, আশঙ্কাজনক ৩

আরও পড়ুন: জীর্ণ বাড়িতে মশার আঁতুড়ঘর, বাড়ছে ডেঙ্গি-আতঙ্ক

কলকাতার ঘটনা এবং দুর্ঘটনা, কলকাতার ক্রাইম, কলকাতার প্রেম - শহরের সব ধরনের সেরা খবর পেতে চোখ রাখুন আমাদের কলকাতা বিভাগে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন