Kolkata Police

সন্তোষপুরে তরুণীকে ছুরি মেরে খুনের চেষ্টা! ট্র্যাফিক সার্জেন্টের চেষ্টায় বাঁচল প্রাণ

২১ বছরের এক তরুণীকে একটি পুকুরের ধারে টেনে নিয়ে যান ২৫ বছরের যুবক। অভিযোগ, তরুণীকে খুনের চেষ্টা হয়। সেই সময় ঘটনাস্থলে উপস্থিত হন ট্র্যাফিক সার্জেন্ট জয়জিৎ সাহা।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ জুন ২০২৩ ২১:৫২
Share:

ট্র্যাফিক সার্জেন্ট জয়জিৎ সাহা। —নিজস্ব চিত্র।

খুনের হাত থেকে এক তরুণীকে রক্ষা করলেন কলকাতা পুলিশের ট্র্যাফিক সার্জেন্ট। মঙ্গলবার দুপুরে ঘটনাটি ঘটেছে সার্ভে পার্কের নীল পুকুর এলাকায়। অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। পাশাপাশি, আহত ওই তরুণীকে ভর্তি করানো হয়েছে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে।

Advertisement

কলকাতা পুলিশ সূত্রে খবর, মঙ্গলবার দুপুর তখন প্রায় ১২টা। রেখা মণ্ডল নামে ২১ বছরের এক তরুণীকে একটি পুকুরের ধারে টেনে নিয়ে যান জয়ন্ত তাঁতি নামে ২৫ বছরের যুবক। তরুণীকে মারধর করতে করতে ছুরি দিয়ে আঘাত করতে যান অভিযুক্ত। ওই সময় এলাকায় টহল দিচ্ছিলেন পূর্ব যাদবপুর ট্র্যাফিক গার্ডের সার্জেন্ট জয়জিৎ সাহা। ওই দৃশ্য দেখা মাত্র তিনি ঘটনাস্থলের দিকে ছুটে যান। স্থানীয় কয়েক জনের সাহায্য নিয়ে তরুণীকে ছুরি চালানোর মুহূর্তে অভিযুক্তকে নিরস্ত্র করেন তিনি।

ওই যুবককে পাকড়াও করে তিনি থানায় নিয়ে যান। তাঁর হাত থেকে ছুরি বাজেয়াপ্ত করা হয়। ইতিমধ্যে ওই অভিযুক্তকে গ্রেফতার করেছে পুলিশ। জানা গিয়েছে, পুরনো কোনও শত্রুতায় ওই তরুণীকে প্রাণে মারতে চেয়েছিলেন যুবক। তাঁকে জেরা করে আরও তথ্য জানার চেষটা করছেন তদন্তকারীরা। অন্য দিকে, ওই তরুণীর শরীরের বেশ কিছু অংশে আঘাত লেগেছে বলে জানাচ্ছে পুলিশ। তাঁর বয়ান রেকর্ড করা হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন