কাউন্সিলরকে মারধরের অভিযোগে

মহেশতলা পুরসভার দুই তৃণমূল কাউন্সিলরকে মারধরের অভিযোগে গ্রেফতার হলেন এক নির্দল কাউন্সিলর। শুক্রবার রাতে মহেশতলা এলাকার নস্কর পাড়ায় এই ঘটনা ঘটেছে। পুলিশ জানায়, ধৃত কাউন্সিলরের নাম সিরাজুল ইসলাম। আহত দুই তৃণমূল কাউন্সিলর হলেন ৮ নম্বর ওয়ার্ডের তাপস হালদার এবং ৩ নম্বর ওয়ার্ডের সুমন রায়চৌধুরি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৫ সেপ্টেম্বর ২০১৫ ০২:৫২
Share:

মহেশতলা পুরসভার দুই তৃণমূল কাউন্সিলরকে মারধরের অভিযোগে গ্রেফতার হলেন এক নির্দল কাউন্সিলর। শুক্রবার রাতে মহেশতলা এলাকার নস্কর পাড়ায় এই ঘটনা ঘটেছে। পুলিশ জানায়, ধৃত কাউন্সিলরের নাম সিরাজুল ইসলাম। আহত দুই তৃণমূল কাউন্সিলর হলেন ৮ নম্বর ওয়ার্ডের তাপস হালদার এবং ৩ নম্বর ওয়ার্ডের সুমন রায়চৌধুরি। নির্বাচনে জেতার পর থেকেই এলাকায় নির্দল প্রার্থীর সঙ্গে এই দুই ওয়ার্ডের তৃণমূল কাউন্সিলরদের সঙ্গে বিভিন্ন বিষয়ে গন্ডগোল হত। এ দিনও সকাল থেকেই দফায় দফায় দুই পক্ষের মধ্যে বচসা এবং মারামারি হয়। রাতে তা চরম আকার নেয়। জখম এই দুই কাউন্সিলরকে এসএসকেএম হাসপাতালে আনা হয়েছে বলে পুলিশ জানিয়েছে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন