১৪ চাকার ট্রাকে পিষ্ট স্কুলের ছাত্র

রাহুলের কাকা মনসুর আলি সর্দার জানান, রাজারহাটের একটি স্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়ত সে। বাবা আকবর আলি সর্দারের গ্রিলের কারখানা আছে লাঙলপোতায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৫ জুন ২০১৮ ০২:২৫
Share:

এমনই বেহাল রাস্তা। প্রতিবাদে পথ অবরোধ। সোমবার। নিজস্ব চিত্র

সম্প্রসারণের কাজ চলায় গোটা রাস্তা কর্দমাক্ত। অভিযোগ, তার মধ্যে দিয়েই বেপরোয়া গতিতে চলছে গাড়ি। এর পরিণাম কী হতে পারে, সোমবার তা দেখল রাজারহাট থানার শাসন রোড। ওই রাস্তায় পোদরা পেট্রোল পাম্পের কাছে ট্রাকের ধাক্কায় মৃত্যু হল চোদ্দো বছরের এক কিশোরের।

Advertisement

পুলিশ জানিয়েছে, মৃতের নাম রাহুল সর্দার। সাইকেল নিয়ে রাস্তা পেরোতে গিয়ে পড়ে গিয়েছিল সে। তখনই খড়িবাড়ির দিক থেকে আসা একটি পেল্লায় ট্রাক তাকে ধাক্কা মারে। প্রথমে রাজারহাটের এক হাসপাতাল, পরে আরজিকরে নিয়ে যাওয়া হয় ওই ছাত্রকে। সেখানে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। দুর্ঘটনার পরেই উত্তেজিত জনতা পথ অবরোধ করে। ট্রাকটি আটক করেছে পুলিশ। তবে চালক ও খালাসি পলাতক।

রাহুলের কাকা মনসুর আলি সর্দার জানান, রাজারহাটের একটি স্কুলে ষষ্ঠ শ্রেণিতে পড়ত সে। বাবা আকবর আলি সর্দারের গ্রিলের কারখানা আছে লাঙলপোতায়। এ দিন সেখানেই গিয়েছিল রাহুল। ফেরার পথে কাদায় পিছলে সে পড়ে যায় ১৪ চাকার একটি ট্রাকের সামনে। এলাকাবাসীর অভিযোগ, ট্রাকের ভিতরে গান চলছিল। লোকজন চিৎকার করলেও চালক শুনতে পাননি।

Advertisement

পরিবার সূত্রে জানা গিয়েছে, তিন ভাইয়ের মধ্যে রাহুল ছিল মেজো। দুর্ঘটনার খবর জানার পর থেকে বার বার জ্ঞান হারাচ্ছিলেন মা। কথা বলার মতো অবস্থায় ছিলেন না দিদিমাও। প্রতিবেশীরা জানিয়েছেন, খুব মিশুকে ছিল রাহুল।

বাসিন্দাদের অভিযোগ, শাসন রোডে নিয়ম ভেঙে লরি এবং ট্রাক চলাচল করে। সব দেখেও ব্যবস্থা নেয় না পুলিশ। পুলিশ অবশ্য জানিয়েছে, নিয়ম ভাঙলে জরিমানা করা হয়। এ ক্ষেত্রেও কড়া পদক্ষেপ করা হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন