Arms

পিস্তল ও প্রচুর গুলি-সহ দুই দাগি দুষ্কৃতী গ্রেফতার গড়িয়ায়

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতদের নাম ইন্দ্রনীল দাস এবং বাবু মণ্ডল। পুলিশের দাবি, তাঁদের কাছে মিলেছে একটি ৭ মিলিমিটার পিস্তল, ৪টি বড় আগ্নেয়াস্ত্র এবং বিভিন্ন বোরের বেশ কয়েকটি গুলি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৮ মার্চ ২০২৩ ১৮:২৯
Share:

বেআইনি অস্ত্র-সহ গ্রেফতার দুই দুষ্কৃতী। প্রতীকী চিত্র।

গড়িয়ার সারদাপল্লি থেকে আগ্নেয়াস্ত্র এবং বুলেট-সহ দুই যুবককে গ্রেফতার করল পুলিশ। ধৃতদের কাছে মিলেছে পিস্তল, বন্দুক এবং বেশ কিছু গুলি। পুলিশ সূত্রে জানা গিয়েছে, এর আগেও গ্রেফতার করা হয়েছিল ওই যুবকদের। জিজ্ঞাসাবাদ করা হচ্ছে তাঁদের।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৄতদের নাম ইন্দ্রনীল দাস এবং বাবু মণ্ডল। পুলিশের দাবি, তাঁদের কাছে মিলেছে একটি ৭ মিলিমিটার পিস্তল, ৪টি বড় আগ্নেয়াস্ত্র এবং বিভিন্ন বোরের বেশ কয়েকটি গুলি। এর আগেও তাঁদের গ্রেফতার করা হয়েছিল বলে পুলিশ সূত্রে খবর। আরও জানা গিয়েছে, তাঁদের নামে রয়েছে একাধিক মামলাও। গোপন সূত্রে খবর পেয়ে গড়িয়ার সারদাপল্লি এলাকায় অভিযান চালায় পুলিশ। সেই সময় উদ্ধার হয় আগ্নেয়াস্ত্র ৷ গ্রেফতার করা হয় অভিযুক্তদের। কী কারণে আগ্নেয়াস্ত্র মজুত করা হয়েছিল তা খতিয়ে দেখছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অপরাধমূলক কাজকর্মের সঙ্গে যুক্ত দুই অভিযুক্ত৷ এলাকায় তোলাবাজি, ভয় দেখানোর অভিযোগ রয়েছে ধৃতদের বিরুদ্ধে। এ নিয়ে বারুইপুর পুলিশ জেলার ডেপুটি পুলিশ সুপার মোহিত মোল্লা জানিয়েছেন, ধৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ধৃতদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন