জাতীয় সড়কে দুর্ঘটনা, মৃত্যু দুই ব্যবসায়ীর

ব্যবসার কাজে গাড়িতে ওড়িশার জাজপুরে যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু হল হাওড়ার বাসিন্দা দুই ব্যক্তির। জখম গাড়ির চালক-সহ আরও দু’জন। সোমবার, ৬০ নম্বর জাতীয় সড়কে পশ্চিম মেদিনীপুরের বেলদায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০২ অগস্ট ২০১৬ ০০:৩৬
Share:

ব্যবসার কাজে গাড়িতে ওড়িশার জাজপুরে যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু হল হাওড়ার বাসিন্দা দুই ব্যক্তির। জখম গাড়ির চালক-সহ আরও দু’জন। সোমবার, ৬০ নম্বর জাতীয় সড়কে পশ্চিম মেদিনীপুরের বেলদায়। পুলিশ জানায়, মৃতদের নাম ধনঞ্জয় পণ্ডিত (৫০) ও রমেশ অগ্রবাল (৫৬)। জখম হন রমেশবাবুর ভাইপো বিকাশ অগ্রবাল ও শ্যালক মঙ্গল লাল। মঙ্গলবাবুই গাড়ি চালাচ্ছিলেন। তাঁরা সকলেই বেলুড়ের জেএন মুখোপাধ্যায় রোডের বাসিন্দা।

Advertisement

পুলিশ জানায়, ধনঞ্জয়বাবু ও রমেশবাবুর ছাঁট লোহার যৌথ ব্যবসা রয়েছে। হাওড়া ও ওড়িশার জাজপুরে তাঁদের রোলিং মিল রয়েছে। তাই প্রায়ই তাঁরা ওড়িশা যেতেন। সোমবার বেলদার কাছে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে ডিভাইডার ভেঙে জাতীয় সড়কের অন্য লেনে চলে যায়। ওই লেনে দ্রুতগতিতে আসা একটি লরি গাড়িটিকে ধাক্কা মারলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ধনঞ্জয়বাবুর। চালক-সহ জখমদের খড়্গপুর মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে যাওয়ার পথে মৃত্যু হয় রমেশবাবুর।

পুলিশ জানায়, দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে প্রায় দু’লক্ষ টাকা উদ্ধার হয়েছে। পুলিশের ধারণা, ব্যবসার প্রয়োজনেই ওই টাকা নিয়ে যাচ্ছিলেন তাঁরা। হাসপাতালে মঙ্গলবাবু বলেন, “৮০-৯০ কিলোমিটার প্রতি ঘণ্টা গতিবেগে গাড়ি চালাচ্ছিলাম। বেলদার কাছে গিয়ে স্টিয়ারিং কাজ করছিল না। নিয়ন্ত্রণ করতে পারিনি। ট্রাক এসে গাড়িতে ধাক্কা মারে। আর কিছু মনে নেই।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন