Kolkata

চতুর্থীর রাতে বাইপাসে অ্যাপ ক্যাবের চালককে গাড়ি থেকে নামিয়ে মারধর, আটক দুই 

অভিযোগ, রাত ৩টে নাগাদ ই এম বাইপাস এবং মাঠপুকুর ক্রসিংয়ের কাছে জোর করে ওই অ্যাপ ক্যাবের ড্রাইভারকে গাড়ি দাঁড় করাতে বাধ্য করেন মত্ত দুই যুবক।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ৩০ সেপ্টেম্বর ২০২২ ১১:৩২
Share:

অ্যাপ ক্যাবের ড্রাইভারকে গাড়ি দাঁড় করাতে বাধ্য করেন মত্ত দুই বাইকআরোহী যুবক। গ্রাফিক: শৌভিক দেবনাথ

বৃহস্পতিবার চতুর্থীর গভীর রাতে মহিলা যাত্রী নিয়ে-যাওয়া অ্যাপ ক্যাব চালককে মারধরের অভিযোগ উঠল দুই মত্ত যুবকের বিরুদ্ধে। চতুর্থী-পঞ্চমীর ভোররাতে ই এম বাইপাস এবং মাঠপুকুরের মোড়ের মাঝামাঝি ওই ঘটনা ঘটে। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুই মত্ত যুবককে আটক করে।

Advertisement

শুক্রবার পুলিশ সূত্রে জানা গিয়েছে, চতুর্থীর গভীর রাতে (প্রায় পঞ্চমীর ভোররাতে ) এক মহিলা যাত্রীকে নিয়ে কলকাতা বিমানবন্দরের দিক থেকে ইস্টার্ন মেট্রোপলিটান বাইপাস ধরে রুবির দিকে আসছিল ওই অ্যাপ ক্যাবটি। অভিযোগ, রাত ৩টে নাগাদ বাইপাস এবং মাঠপুকুর মোড়ের মাঝামাঝি জোর করে ওই অ্যাপ ক্যাবের ড্রাইভারকে গাড়ি দাঁড় করাতে বাধ্য করেন মত্ত দুই বাইকআরোহী যুবক। ওই অ্যাপ ক্যাব চালক কেন তাঁদের পাশ কাটিয়ে যেতে দেননি, এই অভিযোগ তুলে ওই চালককে গাড়ি থেকে নামিয়ে বেধড়ক মারধর করা হয়। ভাঙচুর চালানো হয় অ্যাপ ক্যাবটিতেও।

এর পর পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দুই মত্ত যুবককে আটক করে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই অ্যাপ ক্যাব চালক ইতিমধ্যেই প্রগতি ময়দান থানায় ওই দুই যুবকের বিরুদ্ধে অভিযোগ জানিয়ে একটি চিঠি জমা দিয়েছেন। পুরো বিষয়টি খতিয়ে দেখতে পুলিশ ইতিমধ্যেই তদন্ত শুরু হয়েছে বলেও পুলিশ জানিয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন