প্রৌঢ়ার নলিকাটা দেহ ঘরে, চাঞ্চল্য

ঘরের মধ্যে থেকে এক প্রৌঢ়ার নলি কাটা দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল হাওড়ার চ্যাটার্জিহাট থানা এলাকায়। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম শিপ্রা মুখোপাধ্যায় (৬০)।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ২৭ অগস্ট ২০১৮ ০২:০০
Share:

ঘরের মধ্যে থেকে এক প্রৌঢ়ার নলি কাটা দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল হাওড়ার চ্যাটার্জিহাট থানা এলাকায়। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতার নাম শিপ্রা মুখোপাধ্যায় (৬০)। পুলিশ জানিয়েছে, চ্যাটার্জিহাটে একটি বাড়িতে দীর্ঘ দিন ভাড়া থাকতেন অবিবাহিতা শিপ্রাদেবী। এ দিন সকালে জল আনতে যাওয়ার সময়ে বাড়িরই আর এক ভাড়াটে রিনা প্রামাণিকের চোখে

Advertisement

পড়ে, অস্বাভাবিক ভাবে শুয়ে আছেন ওই প্রৌঢ়া। সন্দেহ হওয়ায় গ্রিলের ফাঁক দিয়ে রিনাদেবী দেখেন, রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন শিপ্রাদেবী। সঙ্গে সঙ্গে রিনা ডেকে আনেন তাঁর স্বামী সুবীর প্রামাণিককে। সুবীরবাবুই স্থানীয় থানায় যোগাযোগ করেন। পুলিশ এসে শিপ্রাদেবীর অচৈতন্য দেহ উদ্ধার করে হাসপাতালে পাঠায়।প্রাথমিক তদন্তের পরে পুলিশের অনুমান, মানসিক অবসাদেই আত্মঘাতী হয়েছেন ওই প্রৌঢ়া। তাঁর ঘর থেকে একটি রক্তমাখা ব্লেডও উদ্ধার করা হয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, শিপ্রাদেবী আগে আয়ার কাজ করতেন। বর্তমানে আর সেই কাজ না পেয়ে শুরু করেছিলেন বাড়ি বাড়ি রান্নার কাজ। আপাতত ওই প্রৌঢ়ার পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা চালাচ্ছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন