বিক্রমের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের

সোনিকা চৌহানের মৃত্যুর ঘটনায় অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের হল। মঙ্গলবার পুলিশ বিভিন্ন তথ্য সংগ্রহ করে আদালতে বিক্রমের বিরুদ্ধে জামিন অযোগ্য ৩০৪ ধারা প্রয়োগের আর্জি জানায়।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ৩০ মে ২০১৭ ১৯:৫৮
Share:

বিক্রম চট্টোপাধ্যায়। ফাইল চিত্র।

সোনিকা চৌহানের মৃত্যুর ঘটনায় অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে অনিচ্ছাকৃত খুনের মামলা দায়ের হল। মঙ্গলবার পুলিশ বিভিন্ন তথ্য সংগ্রহ করে আদালতে বিক্রমের বিরুদ্ধে জামিন অযোগ্য ৩০৪ ধারা প্রয়োগের আর্জি জানায়। এ দিন আলিপুর এসিজেএম আদালতে বিচারক সৌগত রায়চৌধুরির এজলাসে মামলাটি গৃহীত হয়। এর আগে বিক্রমের বিরুদ্ধে জামিন যোগ্য মামলা দায়ের হয়েছিল। তিনি আগাম জামিনও পেয়ে যান।

Advertisement

গত ২৯ এপ্রিল লেকমলের কাছে গাড়ি দুর্ঘটনায় মৃত্যু হয় মডেল সোনিকা সিংহ চৌহানের। সে দিন চালকের আসনে ছিলেন অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়। ওই ঘটনার তথ্য প্রমাণ খতিয়ে দেখে এখনও পর্যন্ত পুলিশের মনে হয়েছে এটা নিছক দুর্ঘটনা নয়। সে দিন তাঁদের গাড়ির গতিবেগ কত ছিল, বিক্রম আদৌ মদ্যপান করেছিলেন কি না এ সবের তদন্ত রিপোর্ট আদালতে জমা দিয়েছে পুলিশ। তার ভিত্তিতেই এই জামিন অযোগ্য ধারা প্রয়োগ করা হয়েছে।

এ নিয়ে সনিকার পরিবারের এক সদস্য বলেন, “আমরা সব সময় শুধু সত্য ঘটনাটাই জানতে চেয়েছি। এটা সেই লক্ষে একটি পদক্ষেপ।”

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন