Weather Update

আকাশ মেঘলা, ইডেনে ম্যাচ চলাকালীন কলকাতায় কি বৃষ্টি হতে পারে? কী জানাল আবহাওয়া দফতর

ইডেন গার্ডেন্সে ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে বিশ্বকাপের ম্যাচ চলছে। ম্যাচ চলাকালীন শহরে বৃষ্টি হবে কি না, তা জানতে কৌতূহলী সকলেই।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ০৫ নভেম্বর ২০২৩ ১৬:৫৫
Share:

—প্রতিনিধিত্বমূলক ছবি।

আগামী ২৪ ঘণ্টায় কলকাতায় হালকা থেকে মাঝারি বৃষ্টিপাত হতে পারে। এমনই পূর্বাভাস শোনাল আলিপুর আবহাওয়া দফতর। হাওয়া অফিসের তরফে বলা হয়েছে, এই সময় শহরের আকাশ আংশিক মেঘলা থাকতে পারে। কোনও কোনও জায়গায় বজ্রবিদ্যুৎ-সহ বৃষ্টিপাত হতে পারে। আগামী ২৪ ঘণ্টায় শহরের সর্বোচ্চ এবং সর্বনিম্ন তাপমাত্রা থাকবে যথাক্রমে ৩১.৬ ডিগ্রি সেলসিয়াস এবং ২৪.১ ডিগ্রি সেলসিয়াস।

Advertisement

ইডেন গার্ডেন্সে ভারত এবং দক্ষিণ আফ্রিকার মধ্যে বিশ্বকাপের ম্যাচ চলছে। ম্যাচ চলাকালীন শহরে বৃষ্টি হবে কি না, তা জানতে কৌতূহলী সকলেই। তবে এই বিষয়ে সুনির্দিষ্ট করে কিছু না জানালেও ২৪ ঘণ্টার মধ্যে বৃষ্টি হতে পারে বলে পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস। ঘটনাচক্রে, খেলা শুরু হওয়ার কিছু সময় পরেই কলকাতায় মেঘলা আকাশ দেখা যায়।

অবশ্য রবিবার বিকেলের দিকে কলকাতার পড়শি জেলা হাওড়ায় কিছু অংশে কয়েক পশলা বৃষ্টি হতে পারে বলে পূর্বাভাস দিয়েছে হাওয়া অফিস।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন