Daily Covid Bulletin

Corona Update: রাজ্যে সামান্য বাড়ল করোনা, এক দিনে আক্রান্ত ৪০, নিভৃতবাসে রয়েছেন ২২২ জন

গত ২৪ ঘণ্টায় বাংলায় করোনা আক্রান্ত হয়েছেন ৪০ জন। বৃহস্পতিবার এই সংখ্যাটা ছিল মাত্র ২৬। তবে করোনায় রাজ্যে কোনও মৃত্যু হয়নি।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২২ এপ্রিল ২০২২ ২৩:১২
Share:

সংক্রমণ কিছুটা বাড়ল রাজ্যে। ফাইল ছবি।

রাজ্যে সামান্য উর্ধ্বমুখী হল করোনা গ্রাফ। গত ২৪ ঘণ্টায় বাংলায় করোনা আক্রান্ত হয়েছেন ৪০ জন। বৃহস্পতিবার এই সংখ্যাটা ছিল মাত্র ২৬। তবে করোনায় রাজ্যে কোনও মৃত্যু হয়নি। শুক্রবার রাজ্যের স্বাস্থ্য দফতরের কোভিড সংক্রান্ত বুলেটিনে এমনই তথ্য জানানো হয়েছে।

বর্তমানে রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা ২০,১৭,৯৪০। গত ২৪ ঘণ্টায় করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন ৩৪ জন। বৃহস্পতিবার সংখ্যাটা ছিল ৩৯। সব মিলিয়ে করোনা থেকে সুস্থ হয়েছেন ১৯,৯৬,৪৮৯ জন। এ পর্যন্ত রাজ্যে করোনায় মৃত্যু হয়েছে ২১,২০০ জনের।

Advertisement

সরকারি তথ্য অনুযায়ী, পশ্চিমবঙ্গে করোনায় মৃত্যু হার এখন ১.০৫ শতাংশ। মোট ১০,১৫৫টি করোনা নমুনা পরীক্ষা হয়েছে। সব মিলিয়ে ২৪,৯৭৬,১৪৯টি নমুনা পরীক্ষা হয়েছে। শুক্রবার করোনা সক্রিয়তার হার ছিল ০.৩৯ শতাংশ।

এখন নিভৃতবাসে রয়েছেন ২২ জন করোনা রোগী। তবে সেফ হোমে কোনও রোগী নেই। হাসপাতালে ভর্তি রয়েছেন ২৯ জন করোনা রোগী। শুক্রবার মোট ১,০০,৬৩২টি করোনা টিকাকরণ হয়েছে।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন