Crime

লকডাউনের মধ্যেই ভরদুপুরে গুলি কলকাতায়, আহত যুবক

পুলিশ গ্রেফতার করেছে পুচকে এবং তাঁর সঙ্গী জয়কে। উদ্ধার করা হয়েছে আগ্নেয়াস্ত্রটি। পুলিশ সূত্রে খবর, পুচকে, পিন্টু এবং জয়— প্রত্যেকেই এলাকার দুষ্কৃতী হিসাবে পরিচিত।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ মার্চ ২০২০ ১৭:২১
Share:

টিঙ্কু শীল ও জয় দাস । দু’জনকেই পুলিশ গ্রেফতার করেছে।

লকডাউনের মধ্যেই ভরদুপুরে গুলি চলল শহরে। গুলিবিদ্ধ হলেন এক ব্যক্তি। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার রবীন্দ্র সরোবর থানা এলাকায়।

Advertisement

প্রাথমিক ভাবে জানা গিয়েছে, ২ নম্বর লেক ক্যাম্পের কাছে একটি ফাঁকা জায়গায় মদ্যপান করছিলেন কয়েকজন যুবক। মদ্যপানের সময় কোনও বিষয় নিয়ে নিজেদের মধ্যে বচসা শুরু হয়ে যায়। সেই সময় টিঙ্কু শীল ওরফে পুচকে এবং জয় দাস নামে দুই যুবকের সঙ্গে হাতাহাতি শুরু হয়ে যায় পিন্টু দাস নামে এক ব্যক্তির। তাঁদের সকলেই ৪৪সি শরৎ চ্যাটার্জি স্ট্রিটের বাসিন্দা। হাতাহাতির মধ্যেই হঠাৎ পুচকে একটি দেশি সিঙ্গল শটার বার করে গুলি চালিয়ে দেন। গুলি লাগে পিন্টুর পায়ে।

গুলির শব্দে বেরিয়ে আসেন এলাকার মানুষ। তাঁরাই পুলিশে খবর দেন। প্রথমে এমআর বাঙুর হাসপাতালে এবং পরে এসএসকেএম হাসপাতালে নিয়ে যাওয়া হয় আহত পিন্টুকে। হাসপাতাল সূত্রে খবর, পিন্টুর অবস্থা স্থিতিশীল। পুলিশ গ্রেফতার করেছে পুচকে এবং তাঁর সঙ্গী জয়কে। উদ্ধার করা হয়েছে আগ্নেয়াস্ত্রটি। পুলিশ সূত্রে খবর, পুচকে, পিন্টু এবং জয়— প্রত্যেকেই এলাকার দুষ্কৃতী হিসাবে পরিচিত।

Advertisement

আরও পড়ুন: কাশছেন মহিলা যাত্রী, বাস নিয়ে সোজা বেলেঘাটা আইডিতে চালক​

আরও পড়ুন: নেই বিদেশ সফরের ইতিহাস, রাজ্যে মিলল নতুন করোনা-আক্রান্তের খোঁজ

এই ঘটনার পরেই পুলিশ এলাকায় নজরদারি আরও বাড়িয়েছে। লালবাজার সূত্রে খবর, গোয়েন্দা বিভাদের গুন্ডাদমন শাখাকে শহরের বেআইনি মদ বিক্রেতাদের উপর নজরদারি করতে বলা হয়েছে। কালোবাজারে যাতে মদ এবং অন্যান্য মাদক বিক্রি বন্ধ করা যায়। পাশাপাশি এলাকার দুষ্কৃতীদের উপরেও নজরদারি বাড়াতে বলা হয়েছে থানাকে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন