Crime

মিথ্যা অভিযোগের কথা স্বীকার, বেকসুর খালাস অভিযুক্ত

শনিবার অভিযুক্তের আইনজীবী পার্থ সাহা জানান, গত ১৯ অগস্ট নারকেলডাঙা থানায় এক মহিলা তাঁর নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২০ সেপ্টেম্বর ২০২০ ০২:১৫
Share:

প্রতীকী ছবি।

বছর পনেরোর মেয়েকে বাড়িওয়ালির জামাই যৌন নির্যাতন করেছেন বলে অভিযোগ এনেছিলেন মা। সেই অভিযোগের ভিত্তিতে ওই ব্যক্তিকে গ্রেফতারও করে পুলিশ। কিন্তু আদালতে সাক্ষ্য দিতে গিয়ে অভিযোগকারিণী মহিলা বলে ফেলেন যে বাড়িওয়ালির সঙ্গে গোলমালের জেরেই তিনি যৌন নির্যাতনের মিথ্যা অভিযোগ আনেন। আর তা জানার পরেই আদালত শুক্রবার অভিযুক্তকে বেকসুর খালাস করেছে।

Advertisement

শনিবার অভিযুক্তের আইনজীবী পার্থ সাহা জানান, গত ১৯ অগস্ট নারকেলডাঙা থানায় এক মহিলা তাঁর নাবালিকা মেয়েকে ধর্ষণের অভিযোগ দায়ের করেন। তাতে তিনি জানান, তিনি যে বাড়িতে ভাড়া থাকেন, সেটির মালকিনের জামাই গত ১৬ অগস্ট তাঁর বছর পনেরোর মেয়েকে একা পেয়ে ঘরে ডেকে নিয়ে যান এবং তাকে যৌন নির্যাতন করেন। অভিযোগ পেয়ে পরের দিনই ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। নাবালিকার ডাক্তারি পরীক্ষাও করানো হয়। কিন্তু সেই পরীক্ষায় কোনও যৌন নির্যাতনের চিহ্ন মেলেনি। এমনকি ঘটনার তিন দিন পরে কেন তিনি অভিযোগ জানালেন তারও কোনও সদুত্তর দিতে পারেননি নাবালিকার মা।

এর পরে শুক্রবার ওই নাবালিকার মায়ের সাক্ষ্যগ্রহণ ছিল। বিপক্ষের আইনজীবীর জেরার মুখে ওই মহিলা বলে ফেলেন যে, বাড়িওয়ালির সঙ্গে গোলমালের জন্য তিনি তাঁর জামাইয়ের বিরুদ্ধে এই অভিযোগ এনেছিলেন। পার্থবাবুর দাবি, এর পরে শনিবার অতিরিক্ত জেলা বিচারক জীমূতবাহন বিশ্বাস মিথ্যা মামলা জানিয়ে সেটিকে খারিজ করে অভিযুক্তকে বেকসুর মুক্তি দেন।

Advertisement
(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন