বাড়ি থেকে চুরি টাকা, মোবাইল

এক মহিলাকে মারধর করে চুরির অভিযোগ উঠল। শুক্রবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে রাজপুর-সোনারপুর পুর-এলাকার বাদামতলায়। ওই বাড়ির বাসিন্দা মহুয়া গুছাইত পুলিশে জানান, শুক্রবার রাত আড়াইটে নাগাদ তাঁর বাড়ির ছাদে ওঠার সিঁড়ির অ্যাসবেস্টসের ছাউনি ও ঘরের দরজা ভেঙে জনা চারেক অজ্ঞাতপরিচয় ব্যক্তি ভিতরে ঢোকেন।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

শেষ আপডেট: ০৭ নভেম্বর ২০১৬ ০০:৪৮
Share:

এক মহিলাকে মারধর করে চুরির অভিযোগ উঠল। শুক্রবার গভীর রাতে ঘটনাটি ঘটেছে রাজপুর-সোনারপুর পুর-এলাকার বাদামতলায়। ওই বাড়ির বাসিন্দা মহুয়া গুছাইত পুলিশে জানান, শুক্রবার রাত আড়াইটে নাগাদ তাঁর বাড়ির ছাদে ওঠার সিঁড়ির অ্যাসবেস্টসের ছাউনি ও ঘরের দরজা ভেঙে জনা চারেক অজ্ঞাতপরিচয় ব্যক্তি ভিতরে ঢোকেন। তাঁরা মহুয়াদেবীকে মারধর করে বলেও অভিযোগ। ওই সময়ে মহুয়াদেবী সংজ্ঞাহীন হয়ে পড়েন। সকাল সাড়ে পাঁচটা নাগাদ জ্ঞান ফিরলে মহুয়াদেবী দেখেন, তাঁর ঘর থেকে খোয়া গিয়েছে একটি মোবাইল ফোন ও নগদ সতেরো হাজার টাকা। এমনকী তিনি ওই অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে শারীরিক নির্যাতনেরও অভিযোগ জানিয়েছেন।

Advertisement

তদন্তে নেমে পুলিশ জেনেছে, মাস কয়েক আগে নিজের বসত বাড়িটিতে নির্মাণের কাজ করেন মহুয়াদেবী। তখন এলাকার কয়েক জন যুবকের সঙ্গে তাঁর ইট, বালি, সিমেন্ট কেনা নিয়ে বচসা হয়। ওই যুবকদের কাছ থেকে নির্মাণসামগ্রী না কেনায় তাঁরা মহুয়াদেবীকে হুমকিও দেন বলে অভিযোগ। এই ঘটনার সঙ্গে স্থানীয় কোনও সিন্ডিকেটের যোগাযোগ রয়েছে কি না, তা-ও খতিয়ে দেখছে পুলিশ।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন