New Town Unnatural Death

নিউ টাউনে বিলাসবহুল আবাসনের ১০ তলা থেকে ঝাঁপ! মৃত্যু বধূর, পারিবারিক অশান্তির জের?

নিউ টাউনের ইকোস্পেসের কাছে একটি বিলাসবহুল আবাসন থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন এক বধূ। তাঁর মৃত্যুর নেপথ্য কারণ খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

আনন্দবাজার অনলাইন সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ২৬ জানুয়ারি ২০২৪ ১১:৩২
Share:

নিউ টাউনের এই আবাসনের ১০ তলা থেকেই ঝাঁপ দিয়েছেন বধূ। —নিজস্ব চিত্র।

প্রজাতন্ত্র দিবসের আগের রাতে নিউ টাউনে রহস্যমৃত্যু বধূর। বিলাসবহুল আবাসন থেকে তিনি নীচে পড়ে যান। রাতেই মৃত্যু হয়েছে তাঁর। প্রাথমিক ভাবে মনে করা হচ্ছে, তিনি বহুতল থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন। তবে মৃত্যুর কারণ খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত মহিলার নাম কবিতা কৌর (৩৫)। তিনি নিউ টাউনের ইকোস্পেসের কাছে একটি বিলাসবহুল আবাসনে থাকতেন। বৃহস্পতিবার গভীর রাতে ওই আবাসনের ১০ তলা থেকে নীচে পড়ে যান তিনি।

পরিবার সূত্রে দাবি, মহিলা ১০ তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন। প্রাথমিক ভাবে পুলিশও ঘটনাটিকে আত্মহত্যা হিসাবেই দেখছে। তবে অন্য সম্ভাবনাগুলিও খতিয়ে দেখা হচ্ছে। টেকনো সিটি থানার পুলিশ এই মৃত্যুর তদন্ত করছে।

Advertisement

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই মহিলার পরিবারে কিছু সমস্যা ছিল। পারিবারিক অশান্তি লেগেই থাকত। স্থানীয়দের জিজ্ঞাসাবাদ করে সে কথা জানতে পেরেছে পুলিশ। অশান্তির কারণে তিনি মানসিক অবসাদে ভুগছিলেন কি না, তা-ও খতিয়ে দেখা হচ্ছে। পুলিশ মৃতের পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করছে। মহিলার দেহ উদ্ধার করে বিধাননগর মহকুমা হাসপাতালে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। সেই রিপোর্ট এলে মৃত্যুর কারণ আরও স্পষ্ট হবে।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন