Kolkata Incident

বেলেঘাটায় দু’দিন মায়ের দেহ আগলে বসে মেয়ে, দুর্গন্ধে টের পেলেন প্রতিবেশীরা

বেলেঘাটার বদন রায় লেনের একটি বাড়িতে থাকতেন নমিতা ঘোষাল (৯০)। তাঁর সঙ্গে একই বাড়িতে থাকতেন বিধবা মেয়ে। মা যে মারা গিয়েছেন, তা মেয়ে বুঝতে পেরেছেন কি না, তা নিয়ে সন্দেহ রয়েছে।

Advertisement

নিজস্ব সংবাদদাতা

কলকাতা শেষ আপডেট: ১৩ ফেব্রুয়ারি ২০২৩ ১৩:৩৫
Share:

মায়ের দেহ আগলে বসে রইলেন বৃদ্ধা মেয়ে। প্রতীকী ছবি।

মায়ের দেহ আগলে বসে রইলেন বৃদ্ধা মেয়ে। বাড়িতে তাঁরা একাই থাকতেন। ফলে মৃত্যুর খবর প্রথমে জানাজানি হয়নি। দুর্গন্ধ ছড়িয়ে পড়ায় ঘটনাটি টের পেয়েছেন প্রতিবেশীরা।

Advertisement

বেলেঘাটার বদন রায় লেনের একটি বাড়িতে থাকতেন নমিতা ঘোষাল (৯০)। তাঁর সঙ্গে একই বাড়িতে থাকতেন মেয়েও। নমিতার মেয়ে বিধবা, তাঁর বয়স ৬৪ বছর। মা যে মারা গিয়েছেন, তা মেয়ে বুঝতে পেরেছেন কি না, তা নিয়ে সন্দেহ রয়েছে।

সোমবার ৪১, বদন রায় লেনের বাড়ি থেকে দুর্গন্ধ পেয়ে প্রতিবেশীদের সন্দেহ হয়। তাঁরা পুলিশে খবর দেন। ঘটনাস্থলে পৌঁছয় বেলেঘাটা থানার পুলিশ। তারা ঘরে ঢুকে বৃদ্ধার দেহ উদ্ধার করে। দেখা যায়, মায়ের দেহ আগলে বসে আছেন মেয়েও। তিনি মানসিক ভাবে সম্পূর্ণ সুস্থ কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

Advertisement

প্রতিবেশীরা জানিয়েছেন, ৯০ বছরের বৃদ্ধা দীর্ঘ দিন ধরে অসুস্থ ছিলেন। বার্ধক্যজনিত কারণেই তাঁর মৃত্যু হয়ে থাকতে পারে। তবে ময়নাতদন্তের পরেই মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে। দেহটি এনআরএস মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশের অনুমান, দিন দুয়েক আগে বৃদ্ধার মৃত্যু হয়েছে। তবে সে ব্যাপারেও ময়নাতদন্তের রিপোর্টের দিকেই তাকিয়ে আছে তারা। সেই সঙ্গে মৃতের মেয়েকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। কেন মা মারা যাওয়ার পরেও তিনি কাউকে কিছু না জানিয়ে বাড়িতেই মৃতদেহের সঙ্গে ছিলেন, তা জানতে চেয়েছে পুলিশ। কিন্তু এখনও পর্যন্ত কোনও সদুত্তর পাওয়া যায়নি।

(সবচেয়ে আগে সব খবর, ঠিক খবর, প্রতি মুহূর্তে। ফলো করুন আমাদের Google News, X (Twitter), Facebook, Youtube, Threads এবং Instagram পেজ)

আনন্দবাজার অনলাইন এখন

হোয়াট্‌সঅ্যাপেও

ফলো করুন
অন্য মাধ্যমগুলি:
Advertisement
Advertisement
আরও পড়ুন